চাঁদপুরে পিকআপচাপায় নারী মেম্বার নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৭:২৮ পিএম, ১২ মার্চ ২০২২
দুর্ঘটনায় দুমড়ে-মুচড়ে যাওয়া সিএনজিচালিত অটোরিকশা

চাঁদপুরের কচুয়ায় পিকআপের চাপায় জমিলা খাতুন (৪৫) নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন।

শনিবার (১২ মার্চ) দুপুরে কচুয়া-সাচার-গৌরীপুর সড়কের সাজির পাড়ের ইউনুছ মিয়ার বাড়ি সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। জমিলা খাতুন উপজেলার বিতারা ইউনিয়নের ২নং ওয়ার্ডের বাসিন্দা। গত ৫ জানুয়ারি অনুষ্ঠিত পঞ্চম ধাপের নির্বাচনে জমিলা খাতুন সংরক্ষিত আসনের ওয়ার্ড সদস্য নির্বাচিত হন।

প্রত্যক্ষদর্শীরা জানান, একটি দ্রুতগামী পিকআপ সিএনজিকে অতিক্রম করতে গিয়ে ধাক্কা দিলে তা রাস্তার পাশে পড়ে যায়। এতে সিএনজিটি দুমড়ে-মুচড়ে যায়। এ সময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে গুরুতর আহত অবস্থায় ইউপি সদস্যকে উদ্ধার করে সাচার সেন্ট্রাল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

খবর পেয়ে সাচার পুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা মো. আনোয়ার হোসেন ঘটনাস্থল থেকে সিএনজি ও পিকআপ ভ্যান জব্দ করে থানায় নিয়ে যান। তবে দুর্ঘটনার পর পিকআপ ও সিএনজিচালক পালিয়ে যান।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মহিউদ্দিন জাগো নিউজকে বলেন, মরদেহ উদ্ধারের পর চাঁদপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। পরিবারের পক্ষ থেকে কোনো অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

নজরুল ইসলাম আতিক/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।