গোলাপগঞ্জে এনএসআই পরিচয়ে চাঁদাবাজি : আটক ২


প্রকাশিত: ০৪:২১ পিএম, ১২ জানুয়ারি ২০১৬

সিলেটের গোলাপগঞ্জ উপজেলায় জাতীয় নিরাপত্তা গোয়েন্দা সংস্থার (এনএসআই) পরিচয়ে চাঁদাবাজি করতে গিয়ে পুলিশের হাতে আটক হয়েছেন দুই যুবক।

মঙ্গলবার বিকেল সাড়ে ৪টার দিকে গোলাপগঞ্জ পৌরসভার ডাচ বাংলা ব্যাংকের বুথের সামনে থেকে তাদের আটক করা হয়।
    
আটকরা হলেন, গোলাপগঞ্জ পৌরসভার দক্ষিণ কানিশাইল গ্রামের তাজিম আলীর ছেলে সেলিম আহমদ (৩৫) ও একই উপজেলার এতিমগঞ্জ গ্রামের বাসিন্দা এনাম উদ্দিনের ছেলে এমাদ উদ্দিন (৩৮)।
    
গোলাপগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলী আটকের বিষয়টি নিশ্চিত করে জানান, সেলিম ও এমাদ দীর্ঘ দিন থেকে গোলাপগঞ্জে এনএসআই পরিচয়ে ঘুরে বেড়ায়। এমনকি তারা বিভিন্ন এলাকা থেকে এনএসআই পরিচয়ে চাঁদা আদায় করে।

ওসি আরো জানান, সম্প্রতি গোলাপগঞ্জ এলাকার শামীম আহমদ নামের এক ব্যক্তির কাছে গিয়ে সেলিম ও এমাদ এনএসআই পরিচয় দেয় এবং চাঁদা বাদি করে। শামীম বিষয়টি সিলেট এনএসআই অফিসে অবগত করেন। এরপর গতকাল সিলেট এনএসআই অফিসের কর্মকর্তা ও গোলাপগঞ্জ থানা পুলিশ মিলে এই ভুয়া এনএসআই কর্মকর্তাদের আটক করে।

এ ব্যাপারে শামীম আহমদ বাদী হয়ে চাঁদাবাজি ও প্রতারণার দায়ে থানায় একটি মামলা দায়ের করেছেন।

ছামির মাহমুদ/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।