বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ উপকেন্দ্রের প্রকৌশলী ট্রাকচাপায় নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ১২ মার্চ ২০২২
প্রকৌশলী দীবাকর মহন্ত

দিনাজপুরের পার্বতীপুরে বালুবোঝাই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে দীবাকর মহন্ত (২৯) নামে এক প্রকৌশলী নিহত হয়েছেন। তিনি বড়পুকুরিয়া তাপবিদ্যুৎ উপকেন্দ্রের উপ-সহকারী প্রকৌশলী হিসেবে কর্মরত ছিলেন।

শনিবার (১২ মার্চ) দুপুর ১টার দিকে পার্বতীপুর উপজেলার মহেশপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত দীবাকর পার্বতীপুর উপজেলার রামপুর ইউনিয়নের বাসুপাড়া গ্রামের শ্রী বিমল মহন্তের ছেলে।

প্রত্যক্ষদর্শী রহিম শেখ জানান, দীবাকর মহন্ত কয়লাখনি এলাকা থেকে মোটরসাইকেলে ফুলবাড়ী-রংপুর মহাসড়কের মধ্যপাড়া পাথরখনির দিকে যাচ্ছিলেন। তিনি মহেশপুর এলাকায় পৌঁছালে পেছন থেকে আসা বালুবোঝাই একটি ট্রাক তাকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তায় ছিটকে পড়ে ওই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

বড়পুকুরিয়া কয়লাখনি পুলিশ ফাঁড়ির ইনচার্জ সুলতান মাহমুদ দুর্ঘটনায় প্রকৌশলীর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি বলেন, দুর্ঘটনা ঘটানো ট্রাকটি জব্দ করা সম্ভব হয়নি।

এমদাদুল হক মিলন/এমআরআর/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।