খালেদা-ফখরুলদের সবক জাতি শুনতে চায় না : হানিফ


প্রকাশিত: ০৩:০২ পিএম, ১২ জানুয়ারি ২০১৬
ফাইল ছবি

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, খালেদা জিয়া মির্জা-ফখরুলদের জন্ম হয়েছে ক্যান্টনমেন্টে। তাদের কাছ থেকে গণতন্ত্রের সবক জাতি শুনতে চায় না।

সরকার পতনের জন্য এবার সিদ্ধান্ত নিতে হবে মির্জা ফখরুলের বক্তব্যের আলোকে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

মঙ্গলবার বেলা সাড়ে ১১টায় কুষ্টিয়া মেডিকেল কলেজের ২০১৫-১৬ বর্ষে নতুন ছাত্র-ছাত্রীদের নবীন বরণ উপলক্ষ্যে কুষ্টিয়া ম্যাটসে আয়োজিত এক আলোচনা সভায় যোগ দেয়ার আগে তিনি এ কথা বলেন।
 
কুষ্টিয়া মেডিকেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জামাল উদ্দিন মোল্লার সভাপতিত্বে নবীন বরণ অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কুষ্টিয়ার জেলা প্রশাসক সৈয়দ বেলাল হোসেন, পুলিশ সুপার প্রলয় চিসিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজগর আলী ও সার্জারি বিভাগের প্রধান প্রফেসর ডা. এসএম মুসতানজীদ।
 
হানিফ বলেন, গত ৩০ বছরের ইতিহাস থেকে জানা যায় তিনি জীবনে কোনো দিন সকালে ঘুম থেকে উঠেন না। অনেক বেলা করে উনি ঘুম থেকে উঠেন। অথচ ওইদিন সকাল ৮টায় তিনি ঘুম থেকে উঠে একটি কালো রংয়ের গ্লাসে গাড়িতে করে দুইদিন তার কোনো হদিস ছিল না। কেন, কি কারণে কোথায় গিয়েছিলেন। সুতারাং বিডিআর বিদ্রোহের ঘটনায় তদন্ত করে তার সম্পক্ততা পাওয়া গেলে তাকে আইনের আওতায় এনে বিচারের কাঠগড়ায় দাঁড়ানো উচিত বলে তিনি মন্তব্য করেন।

এর আগে তিনি ২৫০ শর্য্যার কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালের সিসিইউ বিভাগ উদ্বোধন করেন।  

আল-মামুন সাগর/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।