ওএমএস ডিলারের খাটের নিচে মিললো টিসিবির তেল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৭:৩৪ পিএম, ০৯ মার্চ ২০২২
ওএমএস ডিলারের বাড়ি থেকে টিসিবির তেল-ডাল জব্দ

কুমিল্লা নগরীতে অভিযান চালিয়ে ওএমএস (ওপেন মার্কেট সেলার) ডিলারের খাটের নিচ ও বাথরুম থেকে টিসিবির ১১২ লিটার সয়াবিন তেল ও আড়াইশ কেজি মসুর ডাল জব্দ করেছে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর।

বুধবার (৯ মার্চ) সকাল থেকে দুপুর ১টা পর্যন্ত নগরীর বিভিন্ন স্থানে কুমিল্লা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক মো. আছাদুল ইসলাম এ অভিযান চালান।

jagonews24

তিনি জাগো নিউজকে বলেন, গোপন সংবাদের ভিত্তিতে কুমিল্লা নগরীর কালিয়াজুড়ি এলাকায় স্থানীয় ওএমএস ডিলার মেসার্স সাইফুল এন্টারপ্রাইজের মালিক ফয়সালুর রহমানের বাসায় অভিযান চালানো হয়। এসময় তার খাটের নিচ ও বাথরুম থেকে ১১২ লিটার টিসিবির তেল এবং বেডরুম থেকে আড়াইশ কেজি টিসিবির মসুর ডাল জব্দ করা হয়।

jagonews24

এসব পণ্য লুকিয়ে রাখার দায়ে ফয়সালুর রহমানের কাছ থেকে তাৎক্ষণিক ৪০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। জব্দ করা তেল ও ডাল জেলা নির্বাহী ম্যাজিস্ট্রেটের কাছে হস্তান্তর করা হয়েছে বলেও জানান আছাদুল ইসলাম জানান।

জাহিদ পাটোয়ারী/এমআরআর/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।