বিরোধপূর্ণ বিলে মাছ ধরতে গিয়ে প্রাণটাই চলে গেলো

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৫:৩৭ পিএম, ০৪ মার্চ ২০২২
কিশোরগঞ্জের বাজিতপুরে বিলে মাছ ধরাকে কেন্দ্র করে সংঘর্ষে একজন নিহত হয়েছেন

কিশোরগঞ্জের বাজিতপুরে বিলে মাছ ধরাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে কালা মিয়া (৫২) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন আরও দুজন।

শুক্রবার (৪ মার্চ) বিকেলে উপজেলার কৈলাগ ইউনিয়নের কুকরারাই এলাকায় এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, কুকরারাই নয়াহাটি গ্রামের মতি মিয়ার ছেলে কালা মিয়া দুপুরের দিকে বাড়ির সামনে একটি বিরোধপূর্ণ বিলে মাছ ধরতে যান। এসময় একই এলাকার মতি মেম্বারের ছেলে বাদল মিয়ার লোকজন বাধা দেয়। এ নিয়ে দুই পক্ষের লোকজন দেশীয় অস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

সংঘর্ষে মতি মিয়া ও তার ছেলে আসাদুল হকসহ (২৬) তিনজন আহত হন। তাদের উদ্ধার করে বাজিতপুর উপজেলা হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক কালা মিয়াকে মৃত ঘোষণা করেন।

এ ঘটনাকে কেন্দ্র করে উভয় পক্ষের লোকজন আবারও মুখোমুখি সংঘর্ষে জড়িয়ে পড়েন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

এ বিষয়ে বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিকুল ইসলাম বলেন, বর্তমানে এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নূর মোহাম্মদ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।