ফাঁকা বাড়িতে মিললো বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নাটোর
প্রকাশিত: ০৯:২৬ এএম, ০২ মার্চ ২০২২
শিক্ষার্থী আবু সালেক আকাশ

নাটোরের বাগাতিপাড়ায় বাংলাদেশ আর্মি ইউনিভার্সিটি অব ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজির (বাউয়েট) শিক্ষার্থী আবু সালেক আকাশের (২৪) ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার উপজেলার চকগোয়াশ মসজিদ মোড় এলাকার নিজ বাড়ি থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

শিক্ষার্থী আবু সালেক আকাশ বাগাতিপাড়া সরকারি মডেল পাইলট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আব্দুস সালামের ছেলে। তিনি ওই বিশ্ববিদ্যালয় থেকে ইংরেজি বিভাগের অনার্স ফাইনাল পরীক্ষা দিয়েছেন।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ঘটনার দিন আকাশকে বাড়িতে রেখে বাবা আব্দুস সালাম অফিসে এবং মা তার নানির বাড়িতে যান। দুপুর দেড়টার দিকে বাবা বাড়িতে ফিরে বাড়ির প্রধান দরজা খোলার জন্য ডাকাডাকি করেও কোনো সাড়া পাননি। পরে প্রতিবেশীদের সহায়তায় বাইরে থেকে জানালা খুলে ছেলেকে তার নিজের ঘরের ফ্যানের সঙ্গে ঝুলতে দেখেন।

দরজা ভেঙে বাড়িতে প্রবেশ করে ঝুলন্ত অবস্থা থেকে নামিয়ে আকাশকে দ্রুত বাগাতিপাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পরে মরদেহ বাড়িতে আনা হলে সেখান থেকে বিকেলে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নেয়।

এ ব্যাপারে বাগাতিপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সিরাজুল ইসলাম জানান, ময়নাতদন্তের জন্য মরদেহ উদ্ধার করে নাটোর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। ধারণা করা হচ্ছে আকাশ আত্মহত্যা করেছেন।

এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।