স্কুলছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ, বিচার দাবিতে সড়ক অবরোধ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি বাগেরহাট
প্রকাশিত: ০৫:২৭ পিএম, ২৮ ফেব্রুয়ারি ২০২২
সড়ক দাঁড়িয়ে মানববন্ধন করেন শিক্ষক-শিক্ষার্থী ও অভিভাবক

অষ্টম শ্রেণির ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় দোষীদের বিচার দাবিতে বাগেরহাটের কচুয়ায় মানববন্ধন হয়েছে।

সোমবার (২৮ ফেব্রুয়ারি) সকালে উপজেলার বাঁধাল বাজারে বাগেরহাট-পিরোজপুর আঞ্চলিক মহাসড়কে অবস্থান নিয়ে ঘণ্টাব্যাপী এ মানববন্ধন হয়। এতে উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের শিক্ষক-শিক্ষার্থী, অভিভাবক ও আওয়ামী লীগের নেতাকর্মীরা অংশ নেন।

মানববন্ধনে বক্তব্য দেন- কচুয়া উপজেলা ভাইস চেয়ারম্যান নাজমান সরোয়ার, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নকিব নজিবুল হক নজু, কচুয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সাইফুল ইসলাম খোকন, বাঁধাল ইউপি চেয়ারম্যান নকিব ফয়সাল ওহিদ, শিক্ষক সুনয়না মন্ডল, শিক্ষার্থী কৃষ্ণা দাস, মারুফ হোসেন প্রমুখ।

বক্তারা বলেন, মসনি মাধ্যামিক বিদ্যালয়ের অষ্টম শ্রেণির ছাত্রীকে সংঘবদ্ধ ধর্ষণসহ অমানবিক নির্যাতন করা হয়েছে। তা কোনোভাবেই কেউ আশা করেনি। অবিলম্বে দোষীদের গ্রেফতার না করলে আরও কঠোর কর্মসূচি নেওয়া হবে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) কচুয়া উপজেলার কলমিবুনিয়া এলাকায় বাড়িতে কেউ না থাকার সুযোগে স্থানীয় কাদের মোল্লার ছেলে এজাজুল মোল্লা, আজহার শেখের সোহেল শেখ, ইউনুস শেখের ছেলে টিপু শেখ ও বাকের মোল্লার ছেলে সজীব মোল্লা কৌশলে ঘরে ঢুকে ওই স্কুলছাত্রীকে পালাক্রমে ধর্ষণ করেন। শুক্রবার রাতে তাকে বাগেরহাট সদর হাসপাতালে ভর্তি করা হয়।

কচুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম জাগো নিউজকে বলেন, মামলার পর শুক্রবার রাতে প্রযুক্তরি সহায়তায় মূলহোতা এজাজুল মোল্লাকে (২১) গ্রেফতার করে পুলিশ। সোমবার আদালতে তোলা হলে তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন বিচারক। ধর্ষণ মামলার আরও তিন আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।