চাঁদপুরে বিষপানে প্রেমিক যুগলের আত্মহত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৩:২০ এএম, ২৭ ফেব্রুয়ারি ২০২২
বিষপানে আত্মহত্যা করা প্রেমিক যুগল

চাঁদপুরে বিষপান করে নিলয় (১৬) ও ফাহিমা (১২) নামে দুই কিশোর-কিশোরী আত্মহত্যা করেছে। সম্পর্কে তারা মামাতো ফুফাতো ভাই-বোন। তাদের মধ্যে প্রেমের সম্পর্ক ছিল বলে জানা গেছে।

শনিবার (২৭ ফেব্রুয়ারি) রাতে চাঁদপুরের মতলব উত্তর উপজেলার দুর্গাপুর ইউনিয়নের কাশিমনগর গ্রামে এ ঘটনা ঘটে।

নিলয় কলস ভাঙ্গা গ্রামের প্রধানীয়া বাড়ির মৃত হান্নান প্রধানের ছেলে এবং ফাহিমা (১২) কাশিমনগর গ্রামের মো মোহনের মেয়ে।

স্থানীয়রা জানিয়েছেন, নিলয়ের বাবা মারা যাওয়ায় মায়ের সঙ্গে সে মামা বাড়িতে থাকতো। পরে তার মায়ের দ্বিতীয় বিয়ে হয়। তবে নিলয় মামা বাড়িতে থেকে যায়। একপর্যায়ে মামাতো বোন ফাহিমার সঙ্গে তার প্রেমের সম্পর্ক গড়ে উঠে। অন্যদিকে ফাহিমার মায়ের সঙ্গে তার বাবার বিচ্ছেদ হয়ে যায়। পরে তার বাবা দ্বিতীয় বিয়ে করে। সৎ মায়ের সংসারে বড় হয় ফাহিমা।

পুলিশ জানিয়েছে, নিলয় ও ফাহিমার মধ্যে মনোমালিন্য হয়। এতে তারা কীটনাশক জাতীয় কিছু খেয়ে ফেলে। পরে তাদেরকে উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে নেওয়ার পথেই ফাহিমা মারা যায়। আর চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার পথে দাউদকান্দিতে নিলয় মারা যায়।

দুর্গাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকাররম হোসেন ওপেল বলেন, বিষয়টি আমি জেনেছি এবং স্থানীয় মেম্বারকে খোঁজ-খবর নেওয়ার জন্য বলেছি।

মতলব উত্তর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ শাহজাহান কামাল জানান, মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। পরিবারের পক্ষ থেকে বলা হচ্ছে অপমৃত্যু। তবে আমরা ময়নাতদন্তের জন্য মরদেহ পাঠাবো। ময়নাতদন্তের রিপোর্ট আসলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

নজরুল ইসলাম আতিক/এএএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।