বাসের ধাক্কায় সাবেক ইউপি সদস্য নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ০৯:২২ এএম, ২৬ ফেব্রুয়ারি ২০২২
ফাইল ছবি

দিনাজপুরের বীরগঞ্জে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক সাবেক ইউপি সদস্য মো. ইসমাইল ইসলাম (৪৫) নিহত হয়েছেন। এ ঘটনায় মোটরসাইকেলের আরোহী সুজালপুর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান নুরুল ইসলাম আহত হয়েছেন।

শুক্রবার (২৫ ফেব্রুয়ারি) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে উপজেলার সাতোর ইউনিয়নের ২৫ মাইল গোয়ালপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত ইসমাইল ইসলাম উপজেলার সুজালপুর ইউনিয়ন পরিষদের ২ নম্বর ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও বড় শীতলাই গ্রামের মৃত মফিজ উদ্দীনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, সুজালপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল ইসলাম ও সাবেক ইউপি সদস্য ইসমাইল ইসলাম বিয়ের দাওয়াত খেয়ে মোটরসাইকেলে ঠাকুরগাঁও শহর থেকে নিজ বাড়ির দিকে যাচ্ছিলেন। বিপরীত দিক থেকে দ্রুত গতিতে দিনাজপুর থেকে আসা যাত্রীবাহী বাস ধাক্কা দিলে ঘটনাস্থলেই ইসমাইল নিহত হন। স্থানীয়দের সহযোগিতায় আহত নুরুল ইসলাম চেয়ারম্যানকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে বাড়িতে নেওয়ার অনুমতি দেন।

বীরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সুব্রত কুমার সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পরই স্থানীয়রা ঘাতক প্রতিভা এন্টারপ্রাইজের যাত্রীবাহী বাসটি (রংপুর জ-১১-০০১৫) আটক করেছে। তবে চালক হেলপার পালিয়ে গেছেন।

এমদাদুল হক মিলন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।