চাঁদপুরে প্রাইভেটকার দুর্ঘটনা: স্বজনদের কাছে মরদেহ হস্তান্তর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৫:৫৩ পিএম, ২৪ ফেব্রুয়ারি ২০২২

চাঁদপুরের শাহরাস্তিতে প্রাইভেটকার দুর্ঘটনায় নিহত পাঁচজনের মরদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বৃহস্পতিবার (২৪ ফেব্রুয়ারি) দুপুর আড়াইটার দিকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতাল থেকে তাদের মরদেহ বুঝে নেন স্বজনরা।

পুলিশ সুপার মো. মিলন মাহমুদ জানান, দুর্ঘটনায় নিহতদের মরদেহ স্বজনরা নিয়ে গেছেন। এ ঘটনায় একটি মামলা হয়েছে। এছাড়া পরে অপ্রীতিকর যে ঘটনা ঘটেছে সেজন্যও একটি মামলা হতে পারে। তবে এ বিষয়ে এখনো সিদ্ধান্ত হয়নি।

এর আগে মঙ্গলবার রাত পৌনে ১টার দিকে একটি প্রাইভেটকারযোগে কুমিল্লা থেকে মনোহরগঞ্জ যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে পূর্ব নরহ গ্রামের একটি পুকুরে পড়ে যায়। এ দুর্ঘটনায় মো. শাহপরান তুষার (২২), শাকিল (২৩), রেজাউল করিম (২৩), নয়ন (২৪) ও গাড়ি চালক সাগর হোসেন (২৪) নিহত হন।

পরে তাদের মরদেহ ময়নাতদন্ত ছাড়াই স্বজনরা নিয়ে যেতে চান। বুধবার বিকেলে উঘারিয়া পুলিশ তদন্তকেন্দ্র থেকে মরদেহগুলো নিয়ে যাওয়ার সময় ইটপাটকেল নিক্ষেপ করে একটি দল। এতে দুজন পুলিশ সদস্য সামান্য আহত হন। তখনই উত্তেজিত জনতাকে ছত্রভঙ্গ করতে শটগানের ১৭ রাউন্ড ফাঁকা গুলি ছোড়ে পুলিশ।

মো. মিলন মাহমুদ আরও জানান, দুর্ঘটনাকবলিত গাড়িটি উদ্ধারের পর সেটিতে এক বোতল বিদেশি হুইস্কি পাওয়া যায়। আবার তাদের শরীরে কোনো আঘাতের চিহ্নও ছিল না। একই গাড়িতে পাঁচজন লোক ছিলেন। অথচ কেউই দরজা খুলে বের হতে পারলেন না। এ কারণে আমরা ময়নাতদন্তে পাঠিয়েছি। ভিসেরা সংগ্রহ করে পরীক্ষা করলে মৃত্যুর বিষয়টি নিশ্চিত হওয়া যাবে।

নজরুল ইসলাম আতিক/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।