বগুড়ায় কালের কণ্ঠের প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


প্রকাশিত: ১২:১১ পিএম, ১০ জানুয়ারি ২০১৬

বর্ণাঢ্য আয়োজনে বগুড়ায় দেশের অন্যতম জনপ্রিয় দৈনিক কালের কণ্ঠের ৬ষ্ঠ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়েছে। কালের কণ্ঠ বগুড়া পরিবারের পক্ষ থেকে আলোচনা সভা, কেক কাটা ও শোভাযাত্রা এবং অসহায় দরিদ্র ছিন্নমূল শিশু কিশোরদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

দুপুরে বগুড়ায় কর্মরত কালের কন্ঠের নিজস্ব প্রতিবেদক লিমন বাসারের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

বগুড়া প্রেসক্লাব মিলনায়তনে বক্তব্য রাখেন বগুড়ার প্রবীণ সাংবাদিক দৈনিক বাংলাদেশের সম্পাদক আমান উল্লাহ খান, বগুড়া প্রেসক্লাবের সভাপতি যাহেদুর রহমান যাদু, সাধারণ সম্পাদক মাহমুদুল আলম নয়ন, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহ-সভাপতি প্রদীপ ভট্রাচার্য শংকর, যুগ্ম-মহাসচিব জিএম সজল, বগুড়া সাংবাদিক ইউনিয়নের সাবেক সভাপতি এএইচএম আখতারুজ্জামান, দৈনিক উত্তরের খবরের সম্পাদক আব্দুস সালাম বাবু প্রমুখ।

সভায় অতিথিরা বলেন, মাত্র ছয় বছরের ব্যবধানে কালের কণ্ঠ পাঠকদের মাঝে একটি ভিন্ন জায়গা তৈরি করে নিয়েছে। সংবাদপত্র যে শুধুমাত্র সংবাদ প্রকাশ করেই ক্ষান্ত থাকে না, বরং মানুষের পাশে দাঁড়ায় সেই দৃষ্টান্তও স্থাপন করতে সক্ষম হয়েছে। কালের কণ্ঠের এ অগ্রযাত্রা অব্যাহত থাকার আশা প্রকাশ করেন তারা।

বিকেলে বগুড়া শহরের রেল স্ট্রেশন এলাকায় আয়োজন করা হয় শীতবস্ত্র বিতরণ কার্যক্রম। সেখানে শতাধিক ছিন্নমূল শিশু-কিশোরদের কালের কন্ঠের পাঠক ফোরাম বগুড়া শুভ সংঘের উদ্যোগে শীতবস্ত্র বিতরণ করা হয়। পুরো অনুষ্ঠান সঞ্চালনা করেন বগুড়া শুভ সংঘের সাধারণ সম্পাদক ফরহাদ শাহী।

লিমন বাসার/এআরএ/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।