বল তুলতে গিয়ে খালে মিললো মাইক্রোবাস চালকের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৯:৩৪ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২২
ইনসেটে তৌহিদুল ইসলাম

চাঁদপুরের কচুয়ায় একটি খালের পাশে ক্রিকেট খেলছিল ছেলেরা। খেলার এক পর্যায়ে বলটি খালে পড়ে যায়। ওই বল তুলতে গিয়ে কচুরিপানা সরাতেই চোখে পড়ে একটি মরদেহ।

মরদেহটি তৌহিদুল ইসলাম (৩২) নামের এক মাইক্রোবাস চালকের বলে জানা গেছে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করেছে।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে কচুয়া পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের মিয়াজী বাড়ি সংলগ্ন উদুরা খাল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

মৃত তৌহিদুল ইসলাম কচুয়া পৌরসভার কড়ইয়া গ্রামের আশেক আলীর ছেলে। তিনি তিন ছেলেসন্তানের বাবা।

স্থানীয়রা জানান, দুপুরে খালের পাশে খোলা জায়গায় পতিতজমিতে স্থানীয় ছেলেরা ক্রিকেট খেলছিল। খেলার এক পর্যায়ে বল পার্শ্ববর্তী কচুরিপানা ভর্তি খালের মধ্যে পড়ে যায়। বল ওঠাতে গিয়ে মৃত ব্যক্তির মাথা দেখতে পায় তারা। এসময় ছেলেদের চিৎকারে স্থানীয়রা ছুটে এসে বিষয়টি কচুয়া থানা পুলিশকে জানান। পরে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

পরিবার সূত্রে জানা যায়, বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) রাত ১১টায় পাশের একটি বাড়ি থেকে দাওয়াত খেয়ে বাড়ি ফেরেন তৌহিদুল ইসলাম। পরে কাউকে কিছু না বলে তাৎক্ষণিকভাবে বাড়ি থেকে বের হয়ে যান। সকাল পর্যন্ত ঘরে ফিরে না আসায় তার স্ত্রী ও সন্তানরা দিনভর খোঁজাখুঁজি করেন। এক পর্যায়ে ঘরের সামনে তৌহিদুলের হাতে থাকা মোবাইল ফোন ও পায়ের একটি জুতা দেখতে পান তার স্ত্রী। আরেকটি জুতা মরদেহ উদ্ধারের পর খালের পাশে পাওয়া যায়।

নিহত তৌহিদুলের ভাই নুরুল ইসলাম বলেন, ‘আমার ভাই একজন মাইক্রোচালক ছিলেন। তার সঙ্গে গ্রামের বিভিন্ন লোকজনের চলাফেরা ছিল। তবে পাশের বাড়ির কিছু ব্যক্তির সঙ্গে বিভিন্ন কর্মকাণ্ড নিয়ে তার মতানৈক্য ছিল।’

এ বিষয়ে কচুয়া থানার পরিদর্শক (তদন্ত) মো. ছানোয়ার হোসেন জানান, পরিবারের পক্ষ থেকে এখনো কোনো অভিযোগ করা হয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নজরুল ইসলাম আতিক/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।