ব্রাহ্মণবাড়িয়ায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে প্রাণ গেলো শিশুর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি ব্রাহ্মণবাড়িয়া
প্রকাশিত: ০৪:৩০ এএম, ১৮ ফেব্রুয়ারি ২০২২

ব্রাহ্মণবাড়িয়ার বাঞ্ছারামপুর পৌর এলাকায় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে অগ্নিকাণ্ডের ঘটনায় হাসান (১২) নামে এক শিশু নিহত হয়েছে। বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিকেলে রাজধানীতে উন্নত চিকিৎসার জন্য নেওয়ার পথে তার মৃত্যু হয়।

নিহত হাসান উপজেলা সদরের চরেরকান্দা গ্রামের আব্দুর রহমানের ছেলে। এ ঘটনায় দগ্ধ আরেক শিশু জাহিদুল (১০) রাজধানীর একটি হাসপাতালের চিকিৎসাধীন আছে।

এর আগে দুপুর পৌনে ২টায় উপজেলা সদরের জামাল মার্কেটে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে। খবর পেয়ে দমকল বাহিনীর সদস্যরা গিয়ে চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। এ ঘটনায় দুইজন শিশু দগ্ধ হয়।

বাঞ্ছারামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রাজু আহমেদ বলেন, ধারণা করা হচ্ছে, একটি রেস্টুরেন্টের গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে আগুনের সূত্রপাত হয়। এসময় আগুন আশপাশের দোকানগুলোতেও ছড়িয়ে পড়ে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে আগুন নিয়ন্ত্রণে আনে। এ অগ্নিকাণ্ডে মার্কেটে থাকা হার্ডওয়্যার, ওষুধ ও কৃষি বীজসহ বিভিন্ন পণ্যের ১২টি দোকান পুড়ে যায়।

তিনি আরও বলেন, আহত দুই শিশুর মধ্যে হাসান নামে এক শিশু মারা গেছে। অপর শিশু চিকিৎসাধীন।

আবুল হাসনাত মো. রাফি/এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।