রূপগঞ্জ থেকে অপহৃত ব্যবসায়ী খাগড়াছড়িতে উদ্ধার


প্রকাশিত: ০৩:৫৯ এএম, ১০ জানুয়ারি ২০১৬
প্রতীকী ছবি

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার ভুলতা এলাকা থেকে অপহৃত ব্যবসায়ী মনির হোসেনকে খাগড়াছড়ি জেলার পানছড়ি দমদম এলাকা থেকে উদ্ধার করেছে পুলিশ। শনিবার মধ্যরাতে তাকে উদ্ধার করা হয়।

ব্যবসায়ী মনির হোসেন রূপগঞ্জ উপজেলার কলাতলি এলাকার মৃত আফফর আলীর ছেলে।

রূপগঞ্জ থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) তছলিম উদ্দিন বলেন, গত তিনদিন আগে রূপগঞ্জ উপজেলার কলাতলী এলাকা থেকে ভুলতা এলাকায় আসার পথে অপহরণের শিকার হন ব্যবসায়ী মনির হোসেন। এরপর অপহরণকারীরা মনির হোসেনের পরিবারের কাছে ৩ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। দাবিকৃত ৩ লাখ টাকার মধ্যে বিকাশযোগে ১৫ হাজার টাকা পরিশোধ করা হয়। এরপর থেকে আরও টাকা বিকাশের মাধ্যমে পাঠানোর জন্য চাপ প্রয়োগ করে আসছিল। টাকা না পাঠালে ওই ব্যবসায়ীকে হত্যা করা হবে বলেও হুমকি দেয়া হয়।

এদিকে, শনিবার সকালে অপহৃত মনির হোসেনের পরিবার থেকে অপহরণের বিষয়টি রূপগঞ্জ থানা পুলিশকে অবহিত করা হয়। পরে পুলিশ মোবাইল ফোনে সূত্র ধরে খাগড়াছড়ি জেলার পানছড়ি এলাকায় অভিযান পরিচালনা শুরু করে। মধ্যরাতে অপহৃত ব্যবসায়ী মনির হোসেনকে উদ্ধার করা হয়। এছাড়া অপহরণের সঙ্গে জড়িত শাহীন মিয়াকে গ্রেফতার করা হয়।

মীর আব্দুল আলীম/এসএস/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।