যুবদল নেতা হত্যা মামলার আসামি মাদকসহ গ্রেফতার


প্রকাশিত: ১১:০৮ এএম, ০৯ জানুয়ারি ২০১৬

লক্ষ্মীপুর সদরের হাজিরপাড়া ইউনিয়ন যুবদলের সভাপতি মনির হোসেন হত্যা মামলার আসামি জাকির হোসেনকে (২৭) বিপুল পরিমাণ মাদকসহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)।

শুক্রবার ভোরে সদর উপজেলার চরচামিতা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়। তিনি চরচামিতা এলাকার মো. ইউছুফের ছেলে।

পুলিশের ভাষ্যমতে, জাকির চিহ্নিত মাদক ব্যবসায়ী। তার কাছ থেকে ১৩০ বোতল নিষিদ্ধ ফেনসিডিল, ৬ কেজি গাঁজা ও চার বোতল বিদেশি মদ উদ্ধার করা হয়েছে।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে চরচামিতা এলাকার মাদক ব্যবসায়ী জাকিরের বাড়িতে অভিযান চালানো হয়। এ সময় বসতঘর থেকে মদ, গাঁজা ও ফেনসিডিলসহ তাকে গ্রেফতার করা হয়েছে।

এ ব্যাপারে লক্ষ্মীপুর জেলা সহকারী পুলিশ সুপার (সার্কেল) মো. নাসিম মিয়া বলেন, গ্রেফতারকৃত জাকির যুবদল নেতা মনির হত্যা মামলার আসামি। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে থানায় মামলা করেছে।

প্রসঙ্গত, ২০১১ সালের ১৬ ডিসেম্বর রাতে শহীদ মিনারে ফুল দিয়ে বাড়ি ফেরার পথে যুবদল নেতা মনির হোসেনকে কুপিয়ে ও পিটিয়ে হত্যা করা হয়। আর এ হত্যার অন্যতম আসামি করা হয় জাকির হোসেন।

কাজল কায়েস/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।