মুক্তিযুদ্ধে আকবর বাহিনীর ডেপুটি কমান্ডারের ইন্তেকাল

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মাগুরা
প্রকাশিত: ০১:২২ পিএম, ১০ ফেব্রুয়ারি ২০২২

মুক্তিযুদ্ধে মাগুরার শ্রীপুরের আকবর বাহিনীর ডেপুটি কমান্ডার সাবেক জেলা কমান্ডার ও আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোল্লা নবুয়াত আলী ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) ভোর সাড়ে পাঁচটার দিকে মাগুরার শ্রীপুর উপজেলার ৩নং শ্রীকোল ইউনিয়নের বরিশাট গ্রামের নিজ বাড়িতে বার্ধক্যজনিত কারণে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৯০ বছর।

মৃত্যুকালে তিনি স্ত্রী, ৬ ছেলে ও ৩ মেয়েসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মরহুমের প্রথম জানাজা দুপুর ২টায় মাগুরা শহরের নোমানী ময়দানে ও আসরবাদ দ্বিতীয় জানাজার নামাজ নিজগ্রাম বরিশাট ঈদগা ময়দানে অনুষ্ঠিত হবে। দোয়া অনুষ্ঠান শেষে পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হবে।

তার মৃত্যুতে মাগুরা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর, মাগুরা-২ আসনের সংসদ সদস্য ড. শ্রী বীরেন শিকদার, মুক্তিযোদ্ধা কমান্ডার, বিভিন্ন রাজনৈতিক ও সাংস্কৃতিক সংগঠন শোক প্রকাশ করেছেন। জেলা আওয়ামী লীগের পক্ষ থেকেও শোক ঘোষণা করা হয়েছে।

এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।