ইন্দুরকানীতে বিজয়ী-পরাজিত মেম্বার সমর্থকদের সংঘর্ষ, আহত ১৫

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ০৯ ফেব্রুয়ারি ২০২২
প্রতীকী ছবি

পিরোজপুরের ইন্দুরকানীতে বিজয়ী ও পরাজিত মেম্বার প্রার্থীর সমর্থকদের মধ্যে সংঘর্ষে অন্তত ১৫ জন আহত হয়েছেন।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) রাতে উপজেলার তালুকদার বাজার এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের বিজয়ী মেম্বার শাহাদাত হোসেন হিরু তালুকদার ও পরাজিত প্রার্থী শাহজাহান হাওলাদারের কর্মীদের মধ্যে এ ঘটনা ঘটে।

শাহাদাত হোসেন হিরু তালুকদার জানান, প্রতিদ্বন্দ্বী পরাজিত মেম্বার প্রার্থী ও সাবেক মেম্বার শাহজাহান হাওলাদার বাজারে বসে তার কর্মীদের ওপর অতর্কিত হামলা চালায়। এতে সাখাওয়াত হোসেন সবুজ (৪০), ফারুক তালুকদার (৫৪), মাসুদ তালুকদার (৩৫), সোহাগ (২৪) ও নুরজাহান বেগম (৫৫) গুরুতর আহত হন। তারা বাগেরহাটের মোড়লগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন।

তবে অভিযোগ অস্বীকার করে পরাজিত প্রার্থী শাহজাহান হাওলাদার জানান, বিজয়ী হয়ে শাহাদাত হোসেন হিরু তালুকদার রাতে বাজারে থাকা তার কর্মীদের ওপর হামলা চালিয়ে সামসুল হক হাওলাদার (৫৫), আনিসুর রহমান (৩২), রাসেল হাওলাদার (৩৪), রুবেল হাওলাদার (৩৩), সুলতান হাওলাদার (৪৭), ফয়সাল আহমেদ (২৪), আবু তালেব হাওলাদার (৩৮), হাবিবুর হাওলাদার (৩৬) আহত হয়েছেন।

এ বিষয়ে ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হুমায়ুন কবির জানান, থানায় কোনো অভিযোগ আসেনি। খবর পেয়ে পুলিশ গিয়ে আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেওয়া হবে।

আরএইচ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।