রেললাইন পার হওয়ার সময় ট্রেনে কাটা পড়লেন বৃদ্ধা

নিজস্ব প্রতিবেদক
নিজস্ব প্রতিবেদক নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশিত: ০১:০৪ পিএম, ০৮ ফেব্রুয়ারি ২০২২
ফাইল ছবি

বগুড়ার সোনাতলায় ট্রেনের কাটা পড়ে রেনু বেগম (৫০) নামে এক নারীর মৃত্যু হয়েছে। ৮ ফেব্রুয়ারি মঙ্গলবার সকাল সোয়া ৮টায় সোনাতলা রেলওয়ে স্টেশনে এ ঘটনা ঘটে।

রেনু বেগম বগুড়া জেলার শিবগঞ্জ উপজেলার সৈয়দপুর ইউনিয়নের মধুরাপুর (তেলিপাড়া) গ্রামের মৃত জসিম উদ্দিনের স্ত্রী।

জানা যায়, কয়েকদিন আগে বগুড়ার একটি ক্লিনিকে রেনু বেগম চোখ অপারেশন করেন। এক সপ্তাহ পর ডাক্তার দেখানোর জন্য বগুড়া সদরে যাওয়ার উদ্দেশে তার দেবর ও জাকে সঙ্গে নিয়ে মঙ্গলবার সকালে সোনাতলা স্টেশনে ২নং রেললাইনে দাঁড়িয়ে ছিলেন। এ সময় বোনারপাড়া থেকে ছেড়ে আসা সান্তাহারগামী ৪৯২ ডাউন লোকাল (কলেজ ট্রেন) ট্রেনটি সোনাতলা স্টেশনের ১নং লাইন প্লাটফরমে প্রবেশ করার সময় দুই নম্বর লাইনে দাঁড়িয়ে থাকা রেনু বেগমসহ দেবর ও জা ১নং রেললাইন পার হয়ে প্লাটফরমে ওঠার চেষ্টা করেন। তার দেবর ও জা পার হলেও রেনু বেগম পার হওয়ার সময় ট্রেনের নিচে পড়ে যান।

স্থানীয়রা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান। কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা করে বগুড়া শহীদ জিয়াউর রহমান কলেজ হাসপাতালে পাঠান। বগুড়ায় যাওয়ার পথে রেনু বেগমের মৃত্যু হয়।

এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।