দিনাজপুরে ১০০ কেজি গাঁজা উদ্ধার


প্রকাশিত: ০৮:৩৫ পিএম, ০৮ জানুয়ারি ২০১৬

দিনাজপুরের কাহারোলে অভিযান চালিয়ে ১০০ কেজি গাঁজা উদ্ধার করেছে র‌্যাব। শুক্রবার (৮ জানুয়ারি) দুপুরে কাহারোলের সুন্দরপুর ইউনিয়নের পূর্ব সাদীপুর গ্রাম থেকে এ গাজাঁ উদ্ধার করা হয়েছে।

র‌্যাব-১৩ দিনাজপুরের কোম্পানি অধিনায়ক, মেজর মোহাম্মদ আব্দুল্লাহ-আল-মাহমুদ রাজু জানান, জেলার এক মাদক ব্যবসায়ী চক্র দীর্ঘদিন ধরে কাহারোল থানার সুন্দরপুর ইউপির সাদিপুর, দশমাইল এবং এর আশেপাশে এলাকায় গাঁজাসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয় বিক্রয় করে আসছে।

খবর পেয়ে র‌্যাব-১৩ এর অধীনস্থ ক্রাইম প্রিভেনশন কোম্পানি-১, দিনাজপুর অভিযান চালায়। শুক্রবার ভোর হতে ছদ্দবেশে এলাকার বিভিন্ন স্থানে অবস্থান নিয়ে দুপুর সোয়া ১২টার দিকে কাহারোলের পূর্ব সাদীপুর গ্রামের কলিম উদ্দিনের গোয়াল ঘর হইতে চার বস্তায় মোট ১০০ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

র‌্যাবের উপস্থিতি টের পেয়ে ওই গ্রামের গাঁজার মালিক মনির উদ্দনের পুত্র মো. মজিবর রহমান (৩২) এবং তার সহযোগী গোয়াল ঘরের মালিক মৃত মগলু মোহাম্মদের পুত্র মো. কলিম উদ্দিন (৩০) পালিয়ে যাওয়ায় তাদেরকে গ্রেফতার করা সম্ভব হয়নি।

পলাতক আসামিদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এমদাদুল হক মিলন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।