সিলেটে বনফুলের দুই কর্মী খুন


প্রকাশিত: ০৩:৩৯ পিএম, ০৮ জানুয়ারি ২০১৬

সিলেট শহরতলির খাদিমপাড়া বিসিক শিল্প এলাকায় দুর্বৃত্তদের ছুরিকাঘাতে খাদ্যসামগ্রী প্রস্তুতকারী প্রতিষ্ঠান বনফুল অ্যান্ড কোং এর দুই কর্মী খুন হয়েছেন। গুরুতর আহত আরো এক কর্মীকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার সন্ধ্যা সাড়ে ৭টায় বনফুলের কারখানার সামনে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, চাঁদপুরের হাজীগঞ্জ দরদাহের হারুনুর রশীদের ছেলে মো. রাজু (১৯) ও শরীয়তপুরের বাসিন্দা তপু মিয়া (২৫)। হামলায় গুরুতর আহত রাসেল আহমদ (২২) সিলেটের দক্ষিণ সুরমার বাসিন্দা। তার অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসকরা।


বনফুলের কর্মচারী হারুন জানান, সন্ধ্যা ৭টার দিকে আমরা চিৎকার শুনে কারখানার সামনে এসে দেখি রাজু ও তপুর মরদেহ মাটিতে পড়ে আছে। আর রাসেলের শরীর থেকে রক্ত ঝরছে। হামলাকারীরা সংখ্যায় ১০/১২ জন ছিলেন। তারা মাইক্রোবাসে করে এসেছিল।

কী কারণে ও কারা হামলা চালিয়েছে এ ব্যাপারে নিশ্চিত করে কিছু বলতে পারেননি হারুন। তবে তিনি জানান, শুনেছি হামলাকারীরা রাসেলকে মারতে এসেছিল। সে সময় রাসেলকে বাঁচাতে রাজু ও তপু এগিয়ে যায়। হামলাকারীরা এই দুই জনকেও ছুরিকাঘাত করে।


শাহ্পরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিজাম উদ্দিন চৌধুরী জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে পাঠিয়েছে। খুনিদের গ্রেফতারের চেষ্টা করছে পুলিশ। কে বা কারা এবং কেন এই হামলা চালিয়েছে তা জানা যায়নি।

ছামির মাহমুদ/এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।