আত্মীয়ের জানাজায় যাওয়ার পথে প্রাণ গেল ব্যবসায়ীর

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ১২:১৪ এএম, ০৫ ফেব্রুয়ারি ২০২২
ফাইল ছবি

পাবনার সুজানগরে রাকিব হোসেন (৩৩) নামে এক ব্যবসায়ী তার এক নিকটাত্মীয়ের জানাজায় যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। তিনি অন্য দু’জনের সঙ্গে মোটরসাইকেলে চড়ে যাচ্ছিলেন। তারাও আহত হয়েছেন।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে সুজানগর  উপজেলার সুজানগর-নাজিরগঞ্জ সড়কের রাইপুর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। আহতদের সুজানগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।  নিহত রাকিব সুজানগর  উপজেলার নাজিরগঞ্জ ইউনিয়নের রাইপুর গ্রামের আব্দুস সাত্তার শেখের ছেলে।

সুজানগর উপজেলার মালিফা পুলিশ তদন্ত কেন্দের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মাহবুব হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, কাপড় ব্যবসায়ী রাকিবসহ তিনজন একটি মোটরসাইকেলে চড়ে নিজ বাড়ি রাইপুর গ্রাম থেকে উপজেলার সাতবাড়িয়া গ্রামের এক আত্মীয়ের জানাজায় অংশ নিতে যাচ্ছিলেন। 

এএসআই মাহবুব বলেন, পথে দ্রুত গতির একটি শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির সঙ্গে তাদের মোটরসাইলের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান রাকিব হোসেন। দুর্ঘটনায় আহত অপর দু’জনকে উদ্ধার করে সুজানগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও বলেন, শ্যালো ইঞ্জিনচালিত ট্রলির চালক পালিয়ে গেছে। এ ব্যাপারে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।    

আমিন ইসলাম জুয়েল/এমআরআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।