কুড়িগ্রামে নৌকার ভরাডুবি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুড়িগ্রাম
প্রকাশিত: ০৮:২৭ এএম, ০১ ফেব্রুয়ারি ২০২২
ফাইল ছবি

৬ষ্ঠ ধাপের ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে কুড়িগ্রামের চিলমারী উপজেলার ৫ ইউনিয়ন ও ভুরুঙ্গামারী উপজেলার ৩ ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ইভিএম-এ অনুষ্ঠিত এ নির্বাচনে দুই উপজেলার ৮ ইউনিয়নের মধ্যে ৫টিতেই আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের ভরাডুবি হয়েছে। ঘোষিত ফলাফলে মাত্র ৩টিতে জয়লাভ করেছেন নৌকার প্রার্থীরা। বাকি ৫টির মধ্যে ২টিতে জাতীয় পার্টি ও ৩টিতে স্বতন্ত্র প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

সোমবার (৩১ জানুয়ারি) রাতে সংশ্লিষ্ট রিটার্নিং কর্মকর্তারা ফলাফল ঘোষণা করেন।

নির্বাচিতরা হলেন- ভূরুঙ্গামারী উপজেলার শিলখুড়ি ইউপিতে নৌকা প্রতীক নিয়ে আওয়ামী লীগ প্রার্থী আসাদুজ্জামান, পাথরডুবি ইউপি ও ভূরুঙ্গামারী সদর ইউপিতে লাঙ্গল প্রতীক নিয়ে যথাক্রমে জাপা প্রার্থী আব্দুস সবুর ও এ.কে.এম মাহমুদুর রহমান রোজেন জয়লাভ করেছেন।

এছাড়া চিলমারী উপজেলার রাণীগঞ্জ ইউপিতে আওয়ামী লীগ প্রার্থী মনজুরুল ইসলাম এবং থানাহাটে একই দলের আব্দুর রাজ্জাক, রমনা ইউপিতে মোটরসাইকেল প্রতীকে স্বতন্ত্র প্রার্থী গোলাম আশেক, চিলমারী ইউপিতে চশমা প্রতীকে স্বতন্ত্র প্রার্থী আমিনুল ইসলাম এবং অষ্টমীরচর ইউপিতে আনারস প্রতীকে স্বতন্ত্র প্রার্থী সোহরাব হোসেন জয়লাভ করেছেন।

মাসুদ রানা/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।