মার্কেটে আগুন লাগা দেখে স্ট্রোকে মালিকের মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৫:৪৮ পিএম, ৩১ জানুয়ারি ২০২২
ফাইল ছবি

বাড়ির সঙ্গে সংযুক্ত নিজ মার্কেটে লাগা আগুন দেখে স্ট্রোক করে মারা গেছেন সমর সাহা (৬৫) নামের এক বৃদ্ধ। রোববার (৩০ জানুয়ারি) দিনগত রাতে পাবনার বেড়া উপজেলার বসন্তপুর গ্রামে এ ঘটনা ঘটে।

সমর সাহা বসন্তপুর গ্রামের মৃত হেমন্ত সাহার ছেলে। আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় ও পুলিশ সূত্র জানায়, সমর সাহার বাড়ির সঙ্গে তার মালিকানাধীন মার্কেটে তিনটি দোকান রয়েছে। রোববার গভীর রাতে একটি দোকান থেকে আগুন লেগে তা দ্রুত আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। স্থানীয়রা টের পেয়ে বেড়া উপজেলার কাশীনাথপুর ফায়ার সার্ভিসে খবর দেন। এসময় আগুনের ভয়াবহতা দেখে মার্কেট মালিক সমর সাহা স্ট্রোক করেন। হাসপাতালে নেওয়ার পথে তিনি মারা যান।

কাশীনাথপুর ফায়ার সার্ভিসের ইনচার্জ কামরুল হক জানান, ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুন লেগেছে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আগুন নিয়ন্ত্রণে আনেন।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রওশন আলী জানান, অসুস্থ সমর সাহাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায় পুলিশ। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

আমিন ইসলাম জুয়েল/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।