মির্জাপুরে সেনাবাহিনীর উদ্যোগে শীতবস্ত্র বিতরণ


প্রকাশিত: ০৫:৪৭ এএম, ০৭ জানুয়ারি ২০১৬

টাঙ্গাইলের মির্জাপুরে সেনাবাহিনীর পক্ষ থেকে দুস্থদের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার সকালে উপজেলার পাহাড়ী এলাকা আজগানা ইউনিয়নের বেলতৈল গ্রামে ২৭০ জন দুস্থ নারী-পুরষ ও শিশুর মধ্যে কম্বল এবং জার্সি বিতরণ করা হয়।  

শীতকালীন প্রশিক্ষণ ক্যাম্পে কম্বল নিতে এসে আজগানা ইউনিয়নের কুড়াতলী গ্রামের কজিরন বেওয়া (৮৫) বলেন, আল্লায় আর্মিগো ভালো করুক, শান্তিতে রাখুক। শীতে কষ্টে থাকলেও এর আগে কেউ তাকে কোনো রকম সাহায্য দেয়নি। আর্মির মাধ্যমে কম্বল পেয়ে তিনি খুশি বলে জানান।

সাভার ৯ ডিভিশনের ৩৯ ডিভ লোকেটিং ব্যাটারি আর্টিলারির ব্যবস্থাপনায় শীতকালীন প্রশিক্ষণে এসে এই শীতবস্ত্র বিতরণ করা হয়। শীতার্থদের মধ্যে কম্বল ও জার্সি তুলে দেন অধিনায়ক মেজর রাশেদুজ্জামান রাশেদ, উপ-অধিনায়ক ক্যাপ্টেন খ. ইমরান হাসান, সিনিয়র ওয়ারেন্ট অফিসার আব্দুস সালেক, আজগানা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম শিকদার, ইউপি সদস্য আব্দুর রাজ্জাক ও শফিকুল ইসলাম শিকদার।

এসএস/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।