শৈলকুপায় ৩ শিশু পুড়িয়ে হত্যা : মামলা দায়ের


প্রকাশিত: ০৬:৩৩ এএম, ০৫ জানুয়ারি ২০১৬

তিন শিশুকে পুড়িয়ে মারার ঘটনায় যেন শোকে স্তব্ধ হয়ে গেছে ঝিনাইদহের শৈলকুপা শহর। এভাবে তিন শিশুকে হত্যার ঘটনা মানতে পারছেন না কেউই। কবিরপুর মসজিদপাড়া গ্রাম এখন শোকের গ্রাম। এখানে কেউ কাউকে সান্ত্বনা দিচ্ছে না, সব মানুষ কথা বলছে চোখের জলে। তাদের সেই ভাষা একটাই, তিন শিশুর হত্যাকারীর দৃষ্টান্তমূলক শাস্তি।

শৈলকুপা থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) মুহাম্মদ শাহজাহান সিরাজ জাগো নিউজকে জানান, এ ঘটনায় সোমবার রাতে মামলা হয়েছে। আসামি ইকবাল হোসেন। মামলা নম্বর-০৩। জানাজা শেষে বিকেলে দুই সহোদর মোস্তফা সাফিন ও মোস্তফা আমীনকে কবিরপুর কবরস্থানে এবং তাদের ফুফাতো ভাই মাহিমকে গ্রামের বাড়ি মনোহরপুরে দাফন করা হয়।

তিনি আরও জানান, অর্থ লেনদেনের জের ধরে গত রোববার সন্ধ্যা ৭টার দিকে শৈলকুপা থানার পেছনে কবিরপুর গ্রামের মসজিদপাড়ায় তিন শিশুকে হাতুড়ি দিয়ে পিটিয়ে, ঘরে তালাবদ্ধ করে পুড়িয়ে হত্যা করা হয়। ইকবাল প্রাথমিকভাবে ঘটনায় জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

তিনি আরও জানান, ইকবাল কবিরপুর গ্রামের গোলাম নবীর ছেলে। তিনি শৈলকুপা পাইলট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাশ করেন। পরে নারায়ণগঞ্জে অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব মেরিন টেকনোলজি থেকে ২০০৬ সালে ডিপ্লোমা পাশ করেন। এরপর তিনি চাকরি নিয়ে সিঙ্গাপুর চলে যান। আট বছরের বেশি সময় সিঙ্গাপুরে ছিলেন। চার মাস আগে বাড়ি আসেন। সিঙ্গাপুর থেকে তিনি বাবা গোলাম নবীর কাছে অর্থ পাঠাতেন। সেই টাকা লেনদেনের জের ধরে এ ঘটনা ঘটেছে বলে জানিয়েছে পুলিশ।

এমজেড/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।