পাল্টাপাল্টি মামলায় বিজয়ী-পরাজিত চেয়ারম্যান প্রার্থী কারাগারে

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সাতক্ষীরা
প্রকাশিত: ০৭:০৩ পিএম, ০৭ জানুয়ারি ২০২২
নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম ও পরাজিত প্রার্থী ওহিদুল ইসলাম

সাতক্ষীরার আশাশুনি উপজেলার খাজরা ইউনিয়নে নির্বাচন পরবর্তী সহিংসতার ঘটনায় থানায় পাল্টাপাল্টি মামলা দায়ের হয়েছে। পৃথক দুই মামলায় নবনির্বাচিত ও পরাজিত চেয়ারম্যান প্রার্থীসহ ছয়জনকে গ্রেফতার করেছে পুলিশ।

শুক্রবার (৭ জানুয়ারি) দুপুরে সাতক্ষীরা আদালতের মাধ্যমে তাদের কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে, বৃহস্পতিবার (৬ জানুয়ারি) দিনগত রাতে তাদের গদাইপুর, খাজরাসহ বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন, নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম, পরাজিত চেয়ারম্যান প্রার্থী ওহিদুল ইসলাম, সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা রুহুল কুদ্দুস, গোলাম মোস্তফা, মোস্তাকিন মোল্যা ও গোলাম রাব্বি।

আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম কবির জানান, শাহনেওয়াজ ডালিম তার প্রতিদ্বন্দ্বী ওহিদুল ইসলামসহ ১৬ জনের বিরুদ্ধে মামলা করেছেন। অপরদিকে, ওহিদুল ইসলামের প্রধান নির্বাচনী এজেন্ট সাবেক চেয়ারম্যান রুহুল কুদ্দুস বাদী হয়ে নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিমসহ ১৫ জনের বিরুদ্ধে মামলা করেছেন।

ওসি আরও বলেন, এ দুই মামলায় নবনির্বাচিত চেয়ারম্যান শাহনেওয়াজ ডালিম ও তার পরাজিত প্রার্থী ওহিদুল ইসলামসহ মোট ছয় জনকে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করা হয়েছে। শুক্রবার দুপুরে তাদের সাতক্ষীরা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

আহসানুর রহমান রাজীব/এসজে/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।