ট্রাকে ধাক্কা দিয়ে উল্টে গেলো ট্রেনের ৫ বগি

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি দিনাজপুর
প্রকাশিত: ১০:১০ এএম, ০৫ জানুয়ারি ২০২২

দিনাজপুরের পার্বতীপুরে বালুবোঝাই ডাম্প ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষ হয়েছে। এতে ওই ট্রেনের ৫টি বগি লাইনের পাশের ক্ষেতে উল্টে পড়েছে। দুর্ঘটনার পর থেকে পার্বতীপুর-পঞ্চগড় রুটে ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

পার্বতীপুর উপজেলার মন্মথপুর রেলওয়ে স্টেশনের অদূরে যশাই রেলক্রসিংয়ে বুধবার ভোরে এই দুর্ঘটনা ঘটে।

Dinajpur-Tairan-Pic-2

দুর্ঘটনায় ট্রেনের চালক গুরুতর আহত হওয়ার খবর পাওয়া গেছে। তাকে আহত অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসাপাতালে ভর্তি করা হয়েছে।

জানা গেছে, দিনাজপুর থেকে বগুড়া হয়ে সান্তাহারগামী দোলনচাপা এক্সপ্রেস ট্রেনটির বুধবার সপ্তাহিক ছুটি ছিল। তাই ভোরে ট্রেনটি ধোয়া-মোছার জন্য দিনাজপুর থেকে পার্বতীপুর রেলওয়ে স্টেশনের উদ্দেশে নিয়ে যাওয়া হচ্ছিল। একই সময় যশাই রেলক্রসিংয়ে একটি বালুবোঝাই ডাম্পট্রাক বিকল হয়ে পড়ে।

Dinajpur-Tairan-Pic-2

ঘন কুয়াশা থাকায় ট্রেনটি স্বজরে ট্রাকটিকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে ট্রেনের ইঞ্জিন ও ট্রাকটি দুমড়ে মুচড়ে যায়। সঙ্গে সঙ্গে ট্রেনের পেছনে থাকা ৫টি বগি পার্শ্ববর্তী ক্ষেতে উল্টে পড়ে। দুর্ঘটনার পর থেকে পার্বতীপুর থেকে পঞ্চগড়মুখী ট্রেন চলাচল বন্ধ রয়েছে।

দিনাজপুর রেলওয়ে স্টেশনের সুপার জিয়াউর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

এমদাদুল হক মিলন/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।