আ.লীগের সভাপতি-সম্পাদকের কর্মসূচি ঘিরে নাচোলে ১৪৪ ধারা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁপাইনবাবগঞ্জ
প্রকাশিত: ১০:১৮ এএম, ০৩ জানুয়ারি ২০২২

চাঁপাইনবাবগঞ্জের নাচোলে একই স্থানে উপজেলা চেয়ারম্যান ও পৌর মেয়র আলাদা সমাবেশ ডাকায় ১৪৪ ধারা জারি করেছে প্রশাসন। সোমবার (৩ জানুয়ারি) সকালে জাগো নিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন নাচোল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) শরিফ আহম্মেদ।

তিনি জানান, নাচোল উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের এবং পৌর মেয়র ও আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ খাঁন ঝালু সোমবার (৩ ডিসেম্বর) সকাল ১০টায় নাচোল বাসস্ট্যান্ডে সমাবেশ ডাকেন। তাই আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশঙ্কায় সকাল ৭টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়েছে। পরবর্তী ঘোষণা না আসা পর্যন্ত এ আদেশ বহাল থাকবে।

উল্লেখ্য, পৌর আওয়ামী লীগের সভাপতি আব্দুর রশিদ খাঁন ঝালু উপজেলা চেয়ারম্যান আব্দুল কাদেরের নারী ঘটিত বিষয়ের প্রতিবাদে বাসস্ট্যান্ডে সোমবার সকালে মানববন্ধন করার প্রস্তুতি গ্রহণ করেন। অপরদিকে একই দিনে একই স্থানে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদের সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে সমাবেশ ডাকার প্রস্তুতি নেন।

সোহান মাহমুদ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।