হ্যান্ডকাপসহ দুজন পালানোর ঘটনায় ২ পুলিশ কনস্টেবল প্রত্যাহার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি মানিকগঞ্জ
প্রকাশিত: ০৮:২১ এএম, ৩১ ডিসেম্বর ২০২১
সাটুরিয়া থানা

মানিকগঞ্জের সাটুরিয়ায় চিকিৎসাধীন অবস্থায় পুলিশের হ্যান্ডকাপ নিয়ে দুজন পালিয়ে যাওয়ার ঘটনা দুই পুলিশ সদস্যকে প্রত্যাহার করা হয়েছে।

বৃহস্পতিবার(৩০ ডিসেম্বর) রাত ৮টার দিকে সাটুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল আলম বিষয়টি নিশ্চিত করেছেন।

প্রত্যহারকৃত পুলিশ সদস্যরা হলেন- সাটুরিয়া থানার পুলিশ কনস্টেবল মো. রাকিব হোসেন ও শহিদুল ইসলাম।

তিনি জানান, ‘দায়িত্বে অবহেলার কারণে তাদের বৃহস্পতিবার বিকেলে সাটুরিয়া থানা থেকে প্রত্যাহার করে পুলিশ লাইনসে সংযুক্ত করা হয়েছে। সেই সঙ্গে আসামিদের ধরার জোর চেষ্টা চলেছে। আশা করি দ্রুত সময়ের মধ্যে তাদেরকে আটক করতে পারবো।’

এর আগ মঙ্গলবার (২৮ ডিসেম্বর) সন্ধ্যায় সাটুরিয়ার ধানকোড়া এলাকা থেকে একটি মোটরসাইকেল চুরি করে যাওয়ার সময় কমলপুর এলাকার শাহ আলম ও রাজিবকে গণপিটুনি দেন স্থানীয়রা। খবর পেয়ে তাদের আটক করে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা চিকিৎসা দেওয়া হয়। পরে তাদের চিকিৎসার জন্য থানার দুই পুলিশ কনস্টেবলকে পাহারায় রাখা হয়। সেখান থেকে পালিয়ে যান তারা।

বি.এম খোরশেদ/আরএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।