বিয়ের প্রলোভনে স্কুলছাত্রীকে দল বেঁধে ধর্ষণ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি সুনামগঞ্জ
প্রকাশিত: ০৬:০২ পিএম, ৩০ ডিসেম্বর ২০২১
গ্রেফতার মনির মিয়া

সুনামগঞ্জের দোয়রাবাজারে বিয়ের প্রলোভনে বাড়ি থেকে ডেকে নিয়ে দশম শ্রেণির এক ছাত্রীকে দল বেঁধে ধর্ষণ অভিযোগ উঠেছে।

মঙ্গলবার (২৮ ডিসেম্বর) রাতে ঘটনার সঙ্গে জড়িত মনির মিয়া (৪২) নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তিনি পাশের জাহাঙ্গীরনগর গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে।

এর আগে দুই ধর্ষকসহ তিনজনের বিরুদ্ধে থানায় মামলা করেন ওই স্কুল ছাত্রীর বাবা।

পুলিশ ও ছাত্রীর পরিবার সূত্র জানায়, ওই স্কুলছাত্রীর সঙ্গে প্রতিবেশী মাসুক মিয়ার ছেলে হাবিব মিয়ার (২০) প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে পালিয়ে বিয়ে করার জন্য তাকে নানাভাবে চাপ প্রয়োগ করে হাবিব। বিয়ে না করলে আত্মহত্যার হুমকিও দেন তিনি। বিয়ের প্রলোভন দেখিয়ে ২৮ ডিসেম্বর মঙ্গলবার সন্ধ্যায় ওই ছাত্রীকে বাড়ি থেকে ডেকে আনে হাবিব।

পরে রাতে তার বোন জামাই জাহাঙ্গীরনগর গ্রামের মনির মিয়া ও তার মামাতো ভাই কস্তারগাঁও গ্রামের মৃত সোনাফর আলীর ছেলে রফিক মিয়া ধানের জমিতে জোর করে দল বেঁধে ধর্ষণ করে ফেলে রেখে যায়। বিষয়টি ওই ছাত্রী মোবাইল ফোনে তার বাবাকে জানালে রাতেই তাকে উদ্ধার করা হয়।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেব দুলাল ধর বলেন, ‘এ ঘটনায় একজনকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।’

লিপসন আহমেদ/আরএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।