আদমজীতে ডাকাতির ঘটনায় ২ ডাকাতের জবানবন্দি


প্রকাশিত: ০২:০০ পিএম, ০৩ জানুয়ারি ২০১৬

নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জের আদমজী ইপিজেডের একটি ফ্যাক্টরির মালামাল ভর্তি কাভার্ডভ্যান ডাকাতির ঘটনায় গ্রেফতারকৃত ২ ডাকাত দেলোয়ার হোসেন দেলু ও বাদশা মিয়া ওরফে মান্না আদালতে জড়িত থাকার কথা স্বীকার করেছেন।

রোববার বিকেলে নারায়ণগঞ্জ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আশেক ইমামের আদালতে গ্রেফতারকৃতরা ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। নারায়ণগঞ্জ কোর্ট পুলিশের পরিদর্শক হাবিবুর রহমান এর সত্যতা নিশ্চিত করেছেন।

সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ওসি সরাফত উল্লাহ জাগো নিউজকে জানান, আদমজী ইপিজেডের ফ্রেম ওয়েল্ডিং ইন্টারলাইজিং নামক একটি গার্মেন্টেসর মালামাল ভর্তি একটি কাভার্ডভ্যান ২৪ ডিসেম্বর বিকেলে ঢাকায় যাচ্ছিল। পথিমধ্যে যুবলীগ ক্যাডার অস্ত্রসহ একাধিক মামলার আসামি মোহাম্মদ হোসেন মোহন ওরফে শুটার মোহন, দেলোয়ার হোসেন ওরফে দেলু ডাকাত, বাদশা মিয়া ওরফে মান্না, মোজাম্মেল হক ডালিম, রাজন ইসলাম সাড়ে ১৭ লাখ টাকা মূল্যমানের মালামালগুলো ডাকাতি করে নিয়ে যায়।

এ ঘটনায় ওই প্রতিষ্ঠানটির সিনিয়র এক্সিকিউটিভ অফিসার এম এ কোরাইশি সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা (নং-৪৬, তাং-২৫-১২-২০১৫ইং) দায়ের করে। পরে পুলিশ তাদেরকে সিদ্ধিরগঞ্জের বিভিন্ন এলাকা থেকে গ্রেফতার করে রূপগঞ্জের রূপসী গন্ধবপুর এলাকা থেকে ৩০ লাখ টাকা মূল্যমানের গাড়িটি উদ্ধার করে। এরপর তাদেরকে সঙ্গে নিয়ে পুলিশ ঢাকার গুলিস্থানের রেলওয়ে মার্কেটের গ্রেফতার হওয়া রাজনের দোকান থেকে মালামালগুলো উদ্ধার করে। পরে ৩০ ডিসেম্বর রাতে যুবলীগ ক্যাডার শুটার মোহন ও তার ৪ সহযোগীকে গ্রেফতার করে পুলিশ। গ্রেফতার হওয়া যুবলীগ ক্যাডার মোহাম্মদ হোসেন মোহন ওরফে শুটার মোহন আদমজী ইপিজেডের তালিকাভূক্ত ঠিকাদার। রিয়া এন্টারপ্রাইজ নামে তার একটি ঠিকাদারী প্রতিষ্ঠান রয়েছে।

শাহাদাত হোসেন/এমএএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।