মতলবে প্রাইভেটকারের ধাক্কায় শিশুর মৃত্যু

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৫:৪৩ এএম, ২৮ ডিসেম্বর ২০২১

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার মেঘনা-ধনাগোদা বেড়িবাঁধ সড়কে প্রাইভেটকারের ধাক্কায় সাইদুল (০৭) নামে এক শিশু নিহত হয়েছে। সোমবার (২৭ ডিসেম্বর) বিকেলে উপজেলার দুর্গাপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

হাসপাতাল ও পারিবারিক সূত্রে জানা যায়, সাইদুল তার মা সালেহা বেগমের সঙ্গে পায়ে হেঁটে বেড়িবাঁধ সড়ক দিয়ে দুর্গাপুর বাজারে যাচ্ছিল। এসময় দ্রুতগামী একটি প্রাইভেটকারের ধাক্কায় রাস্তার পাশে ছিঁটকে পড়ে সাইদুল। সাইদুলের মায়ের চিৎকারে আশপাশের লোকজন এসে তাকে উদ্ধার করে মতলব দক্ষিণ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। পরে হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক সাইদুলকে মৃত ঘোষণা করেন।

এদিকে ঢাকাগামী ওই প্রাইভেটকারটি স্থানীয় জনতার সহযোগিতায় জব্দ করেছে পুলিশ। এছাড়া ওই প্রাইভেটকারের চালককে আটক করা হয়েছে।

মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) শাহজাহান কামাল বলেন, আমরা চালককে আটক করেছি। সেইসঙ্গে গাড়িটি জব্দ করা হয়েছে। তবে এখনও পর্যন্ত কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি। ভুক্তভোগী পরিবারের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

নজরুল ইসলাম আতিক/কেএসআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।