কটিয়াদীতে ব্যালটবাক্স ছিনতাই, ভোটগ্রহণ স্থগিত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০২:০২ পিএম, ২৬ ডিসেম্বর ২০২১

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার জালালপুর ইউনিয়নের চরপুক্কিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রে হামলা-ভাঙচুর ও ব্যালটবাক্স ছিনতাইয়ের ঘটনা ঘটেছে।

রোববার সকাল সাড়ে ৯টার দিকে ওই কেন্দ্রের সামনে নৌকার প্রার্থী আব্দুল খালেক রাজু ও স্বতন্দ্র প্রার্থী হাবিবুর রহমান রুস্তমের সমর্থকদের মধ্যে সংঘর্ষ বাধে। দুই প্রার্থীর সমর্থকদের সংঘর্ষে এলাকায় চরম আতঙ্ক ছড়িয়ে পড়ে। এক পর্যায়ে ভোটকেন্দ্রে হামলা চালায় দুর্বৃত্তরা।

এ সময় কেন্দ্রের কয়েকটি ব্যালটবাক্স ছিনতাই করা হয়। এ ঘটনার পর ওই কেন্দ্রের ভোটগ্রহণ বন্ধ হয়ে যায়। খবর পেয়ে র্যাব, পুলিশ ও বিজিবি ঘটনাস্থলে যায়। পরে পুলিশ ফাঁকা গুলি ছুড়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

উত্তর চরপুক্কিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রের প্রিসাইডিং অফিসার মাসুদুল হক জানান, হামলার পর ভোটগ্রহণ সাময়িকভাবে বন্ধ আছে।

চতুর্থ ধাপে কিশোরগঞ্জের হোসেনপুর, কটিয়াদী ও ভৈরবে ২২টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। রোববার সকাল থেকে শান্তিপূর্ণ ভোটগ্রহণ চলছে।

নূর মোহাম্মদ/এফএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।