নৌকার কর্মীর কব্জি কেটে নিলো প্রতিপক্ষরা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পিরোজপুর
প্রকাশিত: ১১:১১ এএম, ২৩ ডিসেম্বর ২০২১

পিরোজপুরের মঠবাড়িয়ায় নির্বাচনী সহিংসতায় নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থীর এক কর্মীকে কুপিয়ে তার হাতের কব্জি কেটে ফেলেছে প্রতিপক্ষরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার রাতে মঠবাড়িয়া উপজেলার সাফা ইউনিয়নের নৌকা মার্কার চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের নির্বাচনী সভা শেষে প্রচারণায় নামেন তার কর্মী সমর্থকরা। এসময় ফুলঝুড়ি পাতাকাটা নামক এলাকায় তার কয়েকজন কর্মী সমর্থক লিফলেট নিয়ে প্রচারণায় গেলে প্রতিপক্ষরা তাদের ওপর হামলা চালায় ও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে।

এতে চেয়ারম্যান প্রার্থী হারুন তালুকদারের কর্মী বিপ্লব বেপারীর হাতের কব্জি কেটে যায় ও তিনি মারাত্মকভাবে জখম হন। তাকে আহত অবস্থায় মঠবাড়িয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

মঠবাড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নুরুল ইসলাম বাদল ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

এফএ/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।