নির্বাচনের মধ্যদিয়ে ঘুম থেকে জেগে উঠেছে নেতাকর্মীরা


প্রকাশিত: ১২:৫২ পিএম, ০২ জানুয়ারি ২০১৬

বিএনপির যুগ্ম-মহাসচিব মো. শাহজাহান বলেছেন, ক্ষমতার মোহে সরকার মনে করেছে বিএনপি শেষ হয়ে গেছে। বিএনপি শেষ হয়নি, মামলা হামলার ভয়-ভীতিতে বিএনপির নেতাকর্মীরা চুপচাপ রয়েছে। পৌর নির্বাচনের মধ্যদিয়ে বিএনপি নেতাকর্মীরা ঘুম থেকে উঠেছে।

শনিবার দুপুরে ছাত্রদলের ৩৭তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নোয়াখালীতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

তিনি বলেন, আন্দোলনের মাধ্যমে সরকারকে একটি নিরপেক্ষ ও গ্রহণযোগ্য নির্বাচনে বাধ্য করা হবে। পৌর নির্বাচনে অংশগ্রহণ করে বিএনপি জনগণের কাছে পরিষ্কার করেছে যে, বর্তমান নির্বাচন কমিশন ও প্রধানমন্ত্রীকে দিয়ে দেশে নিরপেক্ষ নির্বাচন সম্ভব নয়।

নোয়াখালী জেলা ছাত্রদলের সভাপতি নুরুল আমিন খাঁনের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাবের আহমেদের সঞ্চালনায় সভায় আরো বক্তব্য রাখেন, জেলা বিএনপির সাধারণ সম্পাদক হারুনুর রশিদ আজাদ, সদর উপজেলা বিএনপির সভাপতি অ্যাড. আবদুর রহমান, শহর বিএনপির সাধারণ সম্পাদক আবু নাছের প্রমুখ।

মিজানুর রহমান/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।