ধর্ষণের ভিডিও ইন্টারনেটে : গ্রেফতার ৪


প্রকাশিত: ১২:০৮ পিএম, ০২ জানুয়ারি ২০১৬

লক্ষ্মীপুরে কমলনগরে চরফলকন এলাকায় এক এসএসসি পরীক্ষার্থীকে ধর্ষণের ভিডিও ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার ঘটনায় চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার ভোরে উপজেলার চরফলকন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

এর আগে শুক্রবার রাতে ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সাতজনকে আসামি করে মামলা দায়ের করেন।

পুলিশ জানায়, ভোরে উপজেলার চরফলকন এলাকায় অভিযান চালিয়ে কামরুজ্জামান শিমুল, রিয়াজুল ইসলাম দোলন ও সোহাগসহ চারজনকে গ্রেফতার করা হয়। এ সময় একটি কম্পিউটার ও মোবাইল ফোন জব্দ করা হয়।

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, চরফলকন গ্রামের এক এসএসসি পরীক্ষার্থীর সঙ্গে প্রেম চলে আসছিল নাফিজুর রহমান নাহিদের (১৯)। আর এ সুবাধে সম্প্রতি ওই ছাত্রীকে কৌশলে ধর্ষণ করে ভিডিও চিত্র ধারণ করা হয়। এর ভিডিও চিত্রটি ইন্টারনেটে ছড়িয়ে দেয় নাহিদ ও তার সহযোগীরা। ধর্ষক নাহিদ পার্শ্ববর্তী রামগতি উপজেলার চর আলগী ইউনিয়নের চর নেয়ামত গ্রামের আলাউদ্দিনের ছেলে।

এ ব্যাপারে কমলনগর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির আহাম্মদ জানান, পাঁচ দিনের রিমান্ড আবেদন জানিয়ে আদালতে গ্রেফতারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

কাজল কায়েস/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।