কুমিল্লায় অস্ত্রসহ সন্ত্রাসী আটক


প্রকাশিত: ০৭:০৫ পিএম, ০১ জানুয়ারি ২০১৬

কুমিল্লার তিতাসে আল আমিন (৩২) নামে এক সন্ত্রাসীকে আটক করেছে স্থানীয়রা। শুক্রবার রাতে উপজেলার বাতাকান্দি উচ্চ বিদ্যালয়ের কাছ থেকে স্থানীয়রা গুলি ভর্তি একটি পিস্তলসহ তাকে আটক করে পুলিশে সোপর্দ করে। সে উপজেলার মধ্য আকালিয়া গ্রামের রফিকুল ইসলামের ছেলে।

স্থানীয়রা জানান, অস্ত্রসহ গ্রেফতার হওয়া সন্ত্রাসী আল আমিনের বিরুদ্ধে গত বছর তিতাসে ছাত্রলীগ নেতা মাসুম হত্যাসহ হামলা ভাঙচুরের ঘটনায় থানায় আরো একাধিক মামলা রয়েছে। তবে মাসুম হত্যা মামলার চার্জশিট থেকে ইতিমধ্যে তার নাম বাদ দেয়া হয়েছে। দীর্ঘদিন সে আত্মগোপনে থাকলেও হত্যা মামলা থেকে রেহাই পেয়ে সম্প্রতি সহযোগীদের নিয়ে আবারো এলাকায় আসে। শুক্রবার সহযোগীদের নিয়ে বাতাকান্দি বাজারের অদূরে বাতাকান্দি উচ্চ বিদ্যালয়ের সামনে আড্ডা দেয়ার সময় স্থানীয়রা তাকে অস্ত্রসহ আটক করে পুলিশে সোপর্দ করে।

রাত ১১টায় তিতাস থানার ওসি মনিরুল ইসলাম পিপিএম মোবাইল ফোনে জানান, আল আমিনের বিরুদ্ধে থানায় একাধিক মামলা রয়েছে, উদ্ধারকৃত অস্ত্রের বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

কামাল উদ্দিন/জেডএইচ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।