সাতক্ষীরা জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ আটক ৭


প্রকাশিত: ০৯:২৫ এএম, ০১ জানুয়ারি ২০১৬

সাতক্ষীরায় নবনির্বাচিত মেয়রের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময়ের প্রস্তুতিকালে জেলা বিএনপির সাধারণ সম্পাদক চেয়ারম্যান আব্দুল আলীম ও জেলা কৃষকদলের সভাপতি আবু জাহিদ ডাবলুসহ সাত নেতাকর্মীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার পৌনে ১১টার দিকে সাতক্ষীরা প্রেসক্লাবের সামনের রাস্তা থেকে তাদের আটক করা হয়। তারা নবনির্বাচিত মেয়র তাজকিন আহমেদের সঙ্গে সাংবাদিকদের মতবিনিময় অনুষ্ঠানে অংশ নেয়ার জন্য প্রেসক্লাবে আসার সময় রাস্তা থেকে তাদের আটক করা হয়।

পুলিশ ঘণ্টাব্যাপী প্রেসক্লাব ঘেরাও করে রাখে। পুলিশ যুবদল নেতা কামরুজ্জামান কামু, মানিক, মহাসিনসহ আরো দুইজনকে আটক করে।

এ ব্যাপারে নবনির্বাচিত মেয়র তাজকিন আহমেদ চিশতী জাগো নিউজকে জানান, পূর্ব নিধারিত কর্মসূচি অনুযায়ী সাংবাদিকদের সঙ্গে মতবিনিময় করার জন্য প্রেসক্লাবে আসার সময় কোনো কিছু বুঝে উঠার আগেই জেলা বিএনপির সাধারণ সম্পাদকসহ সাত নেতাকর্মীকে আটক করে পুলিশ। তিনি অনতিবিলম্বে নেতাকর্মীদের মুক্তি দাবি করেন।

সাতক্ষীরা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এমদাদুল হক শেখ জাগো নিউজকে জানান, আটকদের বিরুদ্ধে নাশকতাসহ নিয়মিত মামলা রয়েছে।

এআরএ/এমএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।