বাগেরহাটে ওয়ার্ড আ.লীগের কার্যালয়ে আগুন


প্রকাশিত: ০৭:০০ এএম, ০১ জানুয়ারি ২০১৬

বাগেরহাট শহরের আমলাপাড়াস্থ ৪নং ওয়ার্ড পৌর আ.লীগের দলীয় কার্যালয় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে দুর্বৃত্তরা। শুক্রবার সকালে এ ঘটনা ঘটে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে ২১ইঞ্চি টেলিভিশন, চেয়ার-টেবিলসহ আসবাব পুড়ে যায়। আওয়ামী লীগের এই কার্যালয়ে দুই দিন আগে পৌর নির্বাচনে আওয়ামী লীগের মেয়র খান হাবিবুর রহমানের নৌকা প্রতীকের নির্বাচনী কার্যক্রম পরিচালনা করা হয়েছিল।

পৌর আওয়ামী লীগের উপদেষ্টামন্ডলীর সদস্য মো. তাকসির হোসেন জানান, আওয়ামী লীগের বিদ্রোহী মেয়র প্রাথীর চিহিৃত লোকজন যারা মোবাইল প্রতীকের পক্ষে নির্বাচনী কাজ করছে, তারাই প্রতিহিংসাবশত আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে আগুন দিয়েছে।

বাগেরহাট মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) জাহাংঙ্গীর হোসেন বলেন, সকালে শহরের আমলাপাড়ার আওয়ামী লীগের অফিসে দুর্বৃত্তরা আগুন দিয়েছে- এমন খবর পেয়ে তিনি সেখানে আসেন। তবে কারা আগুন দিয়েছে স্থানীয়দের কাছ থেকে তা জানা যায়নি। এ ঘটনা উদঘাটনে তদন্ত করা হচ্ছে।

এলাকার কয়েকজন চিহ্নিত অপরাধীরা এ ঘটনার সঙ্গে জড়িত থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছে স্থানীয়রা।

শওকত আলী বাবু/এআরএ/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।