সিলেটের ৩ পৌরসভায় কাউন্সিলর হলেন যারা


প্রকাশিত: ০৭:৫৭ এএম, ৩১ ডিসেম্বর ২০১৫

সিলেটের তিন পৌরসভা নির্বাচনে ২৭ সাধারণ কাউন্সিলর ও ৯ জন সংরক্ষিত নারী কাউন্সিলর বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। এর মধ্যে কানাইঘাট পৌরসভায় বিনা প্রতিদ্বন্দ্বিতায় দুই নারী কাউন্সিলর নির্বাচিত হন।

বুধবার রাতে এই তিন পৌরসভার রিটার্নিং অফিসাররা বেসরকারিভাবে নির্বাচিত কাউন্সিলরদের নাম ঘোষণা করেন। এ সময় বিজয়ীদের ভোটার সমর্থকদের আনন্দ উল্লাস করতে দেখা গেছে।

গোলাপগঞ্জ পৌরসভা :
এ পৌরসভায় সংরক্ষিত ১,২ ও ৩ ওয়ার্ডে সুফিয়া বেগম, ৪,৫ ও ৬ ওয়ার্ডে মেহেরুন নেছা এবং ৭, ৮ ও ৯ ওয়ার্ডে মনোয়ারা ফেরদৌস বিজয়ী হয়েছেন।

আর সাধারণ কাউন্সিলর পদে গোলাপগঞ্জ পৌরসভার ১নং ওয়ার্ডে জহির উদ্দিন সেলিম, ২নং ওয়ার্ডে জামেল আহমদ চৌধুরী জামিল, ৩নং ওয়ার্ডে জবান আলী, ৪নং ওয়ার্ডে এম ফজরুল আলম, ৫নং ওয়ার্ডে রুহিন আহমদ খান, ৬নং ওয়ার্ডে আব্দুল জলিল, ৭ নং ওয়ার্ডে হেলালুজ্জামান হেলাল, ৮নং ওয়ার্ডে জামাল আহমদ জানাল এবং ৯নং ওয়ার্ডে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন নাজিম উদ্দিন।

জকিগঞ্জ পৌরসভা :
এ পৌরসভায় সাধারণ কাউন্সিলর পদে নির্বাচিতরা হলেন-১নং ওয়ার্ডে আব্দুল জলিল, ২নং ওয়ার্ডে মাসুক আহমদ চৌধুরী, ৩নং ওয়ার্ডে রিপন আহমদ, ৪নং ওয়ার্ডে সাহাব উদ্দিন সাকিল, ৫নং ওয়ার্ডে কামরুজ্জামান কমরু, ৬নং ওয়ার্ডে দেলোয়ার হোসেন নজরুল, ৭নং ওয়ার্ডে আছদ্দর আলী, ৮নং ওয়ার্ডে শামীম আহমদ এবং ৯নং ওয়ার্ডে আতাউর রহমান আতাই।  

এখানে সংরক্ষিত নারী কাউন্সিলর নির্বাচিত হয়েছেন- ১, ২ ও ৩ নং ওয়ার্ডে সুনন্দা শুক্লা, ৪,৫ ও ৬নং ওয়ার্ডে জাহানারা বেগম এবং ৭,৮ ও ৯ ওয়ার্ডে ছালেহা বেগম নির্বাচিত হয়েছেন।

কানাইঘাট পৌরসভা :
কানাইঘাটের ১নং ওয়ার্ডে জাহাঙ্গীর আলম জাহান, ২নং ওয়ার্ডে শরিফুল হক, ৩নং ওয়ার্ডে বিলাল আহমদ, ৪নং ওয়ার্ডে ইসলাম উদ্দিন, ৫নং ওয়ার্ডে আবিদুর রহমান, ৬নং ওয়ার্ডে ফখর উদ্দিন, ৭নং ওয়ার্ডে মাসুক আহমদ, ৮নং ওয়ার্ডে তাজউদ্দিন ও ৯নং ওয়ার্ডে শাহাব উদ্দিন বেসরকারিভাবে কাউন্সিলর নির্বাচিত হয়েছেন।

সংরক্ষিত নারী আসনে একাধিক প্রতিদ্বন্দ্বী না থাকায় আছিয়া বেগম এবং আসমা বেগম বিনা প্রতিদ্বন্দ্বিতায় বিজয়ী হয়েছেন। আর অপর সংরক্ষিত নারী ওয়ার্ডে নির্বাচিত হয়েছেন রহিমা বেগম।

ছামির মাহমুদ/এসএস/আরআইপি

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।