ইউপি চেয়ারম্যান নির্বাচনে হেলিকপ্টার নিয়ে প্রচারণা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৬:১৪ পিএম, ০৭ ডিসেম্বর ২০২১

হেলিকপ্টার নিয়ে নির্বাচনী প্রচারণায় নামলেন কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় কাটখাল ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান প্রার্থী মো. তাজুল ইসলাম।

মঙ্গলবার (৭ ডিসেম্বর) দুপুরের দিকে কাটখাল ইউনিয়নের একটি ফসলি জমিতে অবতরণ করে বেসরকারি কোম্পানির হেলিকপ্টারটি।

অবতরণের পর হেলিকপ্টার থেকে নেমে আসেন তাজুল ইসলাম। এসময় হেলিকপ্টার দেখতে ভিড় করেন এলাকার শত শত মানুষ।

তাজুল ইসলাম কাটখাল ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান।

হেলিকপ্টার অবতরণ করা জমির মালিক মো. সাইদুর রহমান বলেন, হেলিকপ্টার অবতরণ করে চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলাম আমার ৩৬ শতাংশ জমির ফসল নষ্ট করেছেন। আমি এর ক্ষতিপূরণ চাই।

এ বিষয়ে বক্তব্য জানতে চেয়ারম্যান প্রার্থী তাজুল ইসলামের মোবাইল ফোনে একাধিকবার কল করা হলেও তিনি ফোন রিসিভ করেননি।

যোগাযোগ করা হলে কিশোরগঞ্জ জেলা নির্বাচন কর্মকর্তা আশ্রাফুল আলম বলেন, তফসিল ঘোষণার পর কোনো প্রার্থী হেলিকপ্টারযোগে এলাকায় এলে নির্বাচনী আচরণবিধির লঙ্ঘন হবে। কাটখাল ইউনিয়নের ঘটনাটির বিষয়ে জানতে চাইলে বলেন, এ বিষয়ে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

পঞ্চম ধাপে আগামী ৫ জানুয়ারি কিশোরগঞ্জের মিঠামইন উপজেলার কাটখালসহ মিঠামইন ও অষ্টগ্রাম উপজেলার ১৫টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। তবে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির মনোনয়ন বোর্ডের সিদ্ধান্ত অনুযায়ী এ নির্বাচনে থাকছে না দলীয় প্রতীক নৌকা।

নূর মোহাম্মদ/এসআর/এএসএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।