কুমিল্লার ৬ পৌরসভার ৫টিতে আ.লীগ ও ১টিতে বিএনপির জয়


প্রকাশিত: ০৩:২৯ পিএম, ৩০ ডিসেম্বর ২০১৫
উপরে বা থেকে মিজানুর রহমান, আবুল খায়ের, জসিম উদ্দিন। নিচে মফিজুল ইসলাম, নাঈম ইউছুফ ও নজরুল ইসলাম।

কুমিল্লার ৬ পৌরসভার নির্বাচনে মেয়র পদে ৫টিতে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও ১টিতে বিএনপি মনোনীত প্রার্থী বেসরকারিভাবে জয়লাভ করেছেন। নির্বাচন সংশ্লিষ্ট সূত্রে এ তথ্য জানা গেছে।

জানা যায়, জেলার চৌদ্দগ্রাম পৌরসভার আওয়ামী লীগ প্রার্থী মো. মিজানুর রহমান বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বিদ্রোহী স্বতন্ত্র প্রার্থী ইমাম হোসেন পাটোয়ারী এনাম। লাকসামে আওয়ামী লীগ প্রার্থী অধ্যাপক আবুল খায়ের নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির শাহনাজ আক্তার।

দাউদকান্দিতে আওয়ামী লীগ প্রার্থী নাঈম ইউছুফ সেইন নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির কেএমআই খলিল। চান্দিনায় আওয়ামী লীগ প্রার্থী মফিজুল ইসলাম নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপির শাহ্ মো. আলমগীর খান।

হোমনায় আওয়ামী লীগের অ্যাড. নজরুল ইসলাম নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবদুল লতিফ। বরুড়া পৌরসভায় বিএনপি মনোনীত প্রার্থী মো. জসিম উদ্দিন পাটোয়ারী নির্বাচিত হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামী লীগের বাহাদুরুজ্জামান বাহাদুর।

মো. কামাল উদ্দিন/বিএ

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।