প্রেমের ঘটনা ফাঁস করায় সিদ্ধিরগঞ্জে শিশুকে হত্যা


প্রকাশিত: ১১:২৭ এএম, ৩০ ডিসেম্বর ২০১৫

প্রেমের ঘটনা ফাঁস করে দেয়ায় সিদ্ধিরগঞ্জে চার বন্ধু মিলে খুন করে শিশু জাহিদুল ইসলামকে (৮)। মঙ্গলবার রাতে গোদনাইল তাঁতখানা এলাকা থেকে পুলিশ ওই চার বন্ধুকে গ্রেফতার করেছে।

গ্রেফতাররা হলেন, ইমতিয়াজ বাবু (২২), তার বন্ধু ফয়সাল অভি (২১), রাকিব ইসলাম হৃদয় (১৮) ও সাব্বির (১৮)। এদিকে জাহিদুল ইসলাম হত্যার ঘটনায় ওই শিশুর মা ঝর্না খাতুন বাদী হয়ে একটি মামলা দায়ের করে। পুলিশ বুধবার গ্রেফতারকৃত আসামিদের সাতদিন করে রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে।
 
সিদ্ধিরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. সরাফত উল্লাহ জাগো নিউজকে জানান, গ্রেফতার হওয়া আসামি ইমতিয়াজ বাবু সিদ্ধিরগঞ্জের গোদনাইল এনায়েত নগর এলাকার জনৈক সাগরিকা নামের এক মেয়ের সঙ্গে প্রেম করে আসছিলেন। এছাড়া তার বন্ধু ফয়সাল অভি একই এলাকার শেফা নামের অপর এক মেয়ের সঙ্গে প্রেম করতেন। নিহত শিশু জাহিদুলের বাবার চায়ের দোকানে বসে তারা আড্ডা দিতেন এবং ওই শিশুর মাধম্যে প্রেমিকাদের চিঠি আদান-প্রদান করাতেন। কিছুদিন আগে ফয়সাল অভি তার প্রেমিকা শেফাকে ওই শিশুর মাধম্যে একটি মোবাইল ফোন উপহার দেন। কিন্তু হঠাৎ করে একদিন শিশুটিকে একটি থাপ্পড় দেন ফয়সাল অভি। এতে শিশু জাহিদ মোবাইল ফোন উপহার ও প্রেমের বিষয়টি প্রেমিকা শেফার বাবাকে জানিয়ে দেন। পরে শেফার বাবা শেফাকে মারধর করে তাদের গ্রামের বাড়িতে পাঠিয়ে দেন।

এতে ক্ষিপ্ত হয়ে ওই চার বন্ধু মিলে শিশু জাহিদুল ইসলামকে হত্যা করে  লক্ষ্মীনারায়ণ কটন মিলস সংলগ্ন এলাকার শীতলক্ষ্যা নদীর পাড় এলাকায় ফেলে রাখেন। এ ঘটনায় ওই শিশুর মা ঝর্না খাতুন বাদী হয়ে সিদ্ধিরগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেন। পুলিশ বুধবার গ্রেফতারকৃত আসামিদের সাত দিন করে রিমান্ড চেয়ে আদালতে পাঠিয়েছে।

শিশুর বাবা মজিবুর রহমান গোদনাইলের পূর্ব এনায়েত নগর এলাকার আলামিনের বাড়ির ভাড়াটিয়া। তাদের গ্রামের বাড়ি ময়মনসিংহের ফুলপুর থানার দারাকপুর গ্রামের। দুই ভাই ও এক বোনের মধ্যে নিহত শিশুর আরও এক ভাই ও এক বোন ছিল।

হোসেন চিশতী শিপলু/এমজেড/পিআর

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।