রাতে মায়ের সঙ্গে বাগবিতণ্ডা, সকালে আমগাছে মিললো কিশোরীর মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি নওগাঁ
প্রকাশিত: ০৩:৫১ পিএম, ২২ নভেম্বর ২০২১

নওগাঁর পোরশায় আমবাগান থেকে ক্ষুদ্র নৃগোষ্ঠীর মেরিনা মাদ্দি (১৫) নামের এক কিশোরীর ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার (২২ নভেম্বর) দুপুর ১২টায় উপজেলার সোমনগর বাজার কুঠি গ্রামের আমবাগান থেকে মরদেহটি উদ্ধার করা হয়। মেরিনা মাদ্দি বাজার কুঠি গ্রামের মৃত ঝাকারিয়া মাদ্দির মেয়ে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রোববার (২১ নভেম্বর) দিনগত রাতের কোনো এক সময় মেরিনা মাদ্দি বাড়ি থেকে বেরিয়ে যায়। সকালে পরিবারের লোকজন তাকে ঘরে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করেন। একপর্যায়ে বাড়ির পাশে আমবাগানের একটি গাছের ডালে গলায় ফাঁস দেওয়া অবস্থায় মেরিনার ঝুলন্ত মরদেহ উদ্ধার করা হয়।

নিহতের মা পানচি মাদ্দি বলেন, ‘রাতে মেয়ের সঙ্গে পারিবারিক কিছু বিষয়ে একটু তর্কবিতর্ক হয়। এরপর সে রাগ করে তার ঘরে ঘুমিয়ে পড়ে। সকালে দেখি সে তার ঘরে নেই। পরে আমবাগানে তার ঝুলন্ত মরদেহ দেখতে পাই। মেয়েটা এমন করবে বুঝতে পারিনি।’

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শফিউল আজম খান বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে মেরিনা মাদ্দি আত্মহত্যা করেছে। পরিবারের পক্ষ থেকে থানায় কোনো অভিযোগ না করায় এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা করা হবে।

আব্বাস আলী/এসআর

 

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।