নিখোঁজের তিনদিন পর বিএনপি নেতার মরদেহ উদ্ধার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০২:৩২ পিএম, ২১ নভেম্বর ২০২১

কিশোরগঞ্জের নিকলীতে নদীতে মাছ ধরতে গিয়ে নিখোঁজের তিনদিন পর মইজ উদ্দিন (৪৫) নামে এক বিএনপি নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (২১ নভেম্বর) সকালে উপজেলার সিংপুর এলাকা থেকে ভাসমান অবস্থায় মরদেহটি উদ্ধার করা হয়। নিকলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনসুর আলী আরিফ এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

মইজ উদ্দিন সিংপুর ইউনিয়নের শান্তিপুর গ্রামের মধু মিয়ার ছেলে। তিনি স্থানীয় সিংপুর ওয়ার্ড বিএনপির সাধারণ সম্পাদক ছিলেন।

পুলিশ জানায়, গত বৃহস্পতিবার গভীর রাতে বাড়ির পাশে ধনু নদীতে নৌকা ও জাল নিয়ে মাছ ধরতে যান মইজ উদ্দিন। এরপর থেকে তার কোনো খোঁজ পাওয়া যাচ্ছিল না।

রোববার সকালে ধনু নদীতে তার মরদেহ ভাসতে দেখে পুলিশে খবর দেয় স্থানীয়রা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে।

ওসি মো. মনসুর আলী আরিফ জানান, নৌকা থেকে পড়ে গিয়ে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তবে সঠিক কারণ জানার জন্য তার মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

নূর মোহাম্মদ/এফএ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।