নিখোঁজের ১৮ দিন পর পুকুরে মিললো কলেজছাত্রের মরদেহ

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি চাঁদপুর
প্রকাশিত: ০৮:৫৭ পিএম, ২০ নভেম্বর ২০২১

চাঁদপুরের শাহরাস্তিতে রিমন হোসেন জনি (১৮) নামে এক তরুণের অর্ধগলিত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (২০ নভেম্বর) বিকেল ৩টার দিকে নিজ বাড়ির পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

বিকেলে বাড়ির লোকজন পুকুরে ওষুধ দিতে গেলে সেখানে অর্ধগলিত একটি মরদেহ দেখতে পান। পরে শাহরাস্তি থানায় বিষয়টি জানালে পুলিশ এসে মরদেহটি উদ্ধার করে।

মরদেহ উদ্ধারের পর বোন রিসনাত জাহান জুমু পোশাক ও মানিব্যাগে থাকা মায়ের ছবি দেখে তার ভাইয়ের মরদেহ শনাক্ত করেন।

নিহতের বাবা সাংবাদিক জসিম উদ্দিন জানান, করোনাকালে শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ থাকায় একটি কফি হাউজে জনিকে কাজ করতে দেওয়া হয়। শিক্ষাপ্রতিষ্ঠান খুলে যাওয়ার পর কাজ ছেড়ে জনি আবার কলেজ যেতে শুরু করে। কিন্তু গত দুই নভেম্বর থেকে তার ছেলে নিখোঁজ। পারিবারিকভাবে বিভিন্নস্থানে তার খোঁজ নেওয়া হয়েছে।

শাহরাস্তি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল মান্নান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, কে বা কারা তাকে হত্যা করেছে। রহস্য উদঘাটনের জন্য তদন্ত করা হচ্ছে।

তিনি বলেন, খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে পৌঁছে মরদেহটি উদ্ধার করেছি। সাংবাদিক জসিম উদ্দিন ও তার মেয়ে মরদেহটি শনাক্ত করেছেন। ময়নাতদন্তের রিপোর্ট হাতে পেলে ঘটনার রহস্য জানা যাবে।

নজরুল ইসলাম আতিক/ইউএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।