কুমিল্লায় যুবককে কুপিয়ে হত্যা

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কুমিল্লা
প্রকাশিত: ০৩:০১ পিএম, ১৭ নভেম্বর ২০২১

কুমিল্লায় হৃদয় (২২) নামে এক যুবককে প্রকাশ্যে কুপিয়ে হত্যা করা হয়েছে।

বুধবার (১৭ নভেম্বর) সকালে নগরীর টিক্কারচর কবরস্থান সংলগ্ন এলাকায় এ ঘটনা ঘটে। নিহত হৃদয় নগরীর সংরাইশ এলাকার গোজুদ্দার বাড়ির নুর মিয়ার ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, সুজানগর এলাকার সিরাজ মিয়ার ছেলে রাজিব মিয়ার (২০) সঙ্গে গত কয়েকদিন আগে হৃদয়ের কথা কাটাকাটি হয়। এর জেরে সকালে হৃদয় কাজের জন্য ঘর থেকে বের হলে রাজিব তার পিছু নেয়। এক পর্যায়ে টিক্কারচর কবরস্থান সংলগ্ন এলাকায় পৌঁছালে রাজিব তার পেটে ছুরিকাঘাত করে। এতে ঘটনাস্থলেই হৃদয় মারা যায়।

নিহত হৃদয়ের মা নুর জাহান বেগম বলেন, আমার ছেলে বার্নিশ মেস্তরি। সকালে বাসায় খাবার খেয়ে নগরীর ঝাউতলা এলাকায় কর্মস্থলে যাওয়ার পথে রাজীব তাকে ছুরিকাঘাতে হত্যা করে।

তিনি আরও বলেন, খবর পেয়ে কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে গিয়ে তার মরদেহ দেখতে পাই। হৃদয়ের স্ত্রী ও আড়াই বছরের একটি সন্তান রয়েছে। আমরা এ ঘটনায় দৃষ্টান্তমূলক বিচার চাই।

কুমিল্লা কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনওয়ারুল আজিম বলেন, ময়নাতদন্তের জন্য লাশ কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। অভিযুক্ত রাজিব মিয়াকে গ্রেফতারে পুলিশের অভিযান চলছে। তবে এখনো পর্যন্ত থানায় কোনো মামলা হয়নি।

জাহিদ পাটোয়ারী/এএইচ/জিকেএস

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।