পাবনায় পিকআপে ইজিবাইকের ধাক্কা, কলেজছাত্র নিহত

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি পাবনা
প্রকাশিত: ০৯:৫৭ পিএম, ১৩ নভেম্বর ২০২১

পাবনার সুজানগরে পিকআপে ইজিবাইকের ধাক্কায় মনির হোসেন (২০) নামে এক কলেজছাত্র নিহত হয়েছেন। এ সময় আরও তিনজন আহত হয়েছেন।

শনিবার (১৩ নভেম্বর) বিকেল সাড়ে ৪টার দিকে ঢাকা-পাবনা মহাসড়কের চর-চিনাখড়া গুচ্ছগ্রাম এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মনির ডা. জহুরুল কামাল ডিগ্রি কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্র।

দুলাই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সিরাজুল ইসলাম শাহজাহান জাগো নিউজকে বলেন, যাত্রী নিয়ে ইজিবাইকটি ২৪ মাইল বাজার নামক স্থান থেকে চিনাখড়ার দিকে যাচ্ছিল। সেটি পেথে চালক নিয়ন্ত্রণ হারায়। এতে একটি পিকআপের সঙ্গে ধাক্কা লাগে। এ সময় ইজিবাইকে থাকা কলেজছাত্রসহ চারযাত্রী গুরুতর আহত হন।

চেয়ারম্যান আরও বলেন, স্থানীয়রা আহতদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় কলেজছাত্র মনিরের মৃত্যু হয়। দুর্ঘটনার পর স্থানীয় লোকজন যানবাহন চলাচল বন্ধ করে দেন। সংবাদ পেয়ে সুজানগর থানা পুলিশ ও মাধপুর হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে যান চলাচল স্বাভাবিক করে।

মাধপুর হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কাশেম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ডা. জহুরুল কামাল ডিগ্রি কলেজের অধ্যক্ষ আ. লাতিফ জানান, এ ঘটনায় তার কলেজের শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

আমিন ইসলাম জুয়েল/এসজে/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।