অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রাণ গেলো চাচা-ভাতিজার

জেলা প্রতিনিধি
জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি কিশোরগঞ্জ
প্রকাশিত: ০৭:৫৬ পিএম, ১৩ নভেম্বর ২০২১
প্রতীকী ছবি

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলার আচমিতা এলাকায় সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মোটরসাইকেলের সংঘর্ষে চাচা-ভাতিজা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুইজন।

নিহতরা হলেন- পাকুন্দিয়া উপজেলার বুরোদিয়া এলাকার লাল মিয়া (৫০) ও তার ভাতিজা রাহাত মিয়া (৩৫)।

শনিবার (১৩ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৫টার দিকে কিশোরগঞ্জ-ভৈরব আঞ্চলিক মহাসড়কের আচমিতা এলাকায় এ ঘটনা ঘটে। কটিয়াদী হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ তৌফিকুল ইসলাম জাগো নিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ জানায়, কটিয়াদী থেকে মোটরসাইকেলে করে কিশোরগঞ্জের দিকে যাচ্ছিলেন লাল মিয়া ও তার ভাতিজা। এসময় আচমিতা ইউনিয়নের চারিপাড়া এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অটোরিকশার সঙ্গে সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই দুইজনের মৃত্যু হয়। এ ঘটনায় আহত হন অটোরিকশার দুই যাত্রী। তাদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পুলিশ আরও জানায়, দুর্ঘটনার পর বিক্ষুব্ধ এলাকাবাসী কিশোরগঞ্জ-ভৈরব সড়কে অবস্থান নিলে যান চলাচল বন্ধ হয়ে যায়। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে কটিয়াদী হাইওয়ে পুলিশ।

নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে।

নূর মোহাম্মদ/এমএএইচ/জেআইএম

পাঠকপ্রিয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন [email protected] ঠিকানায়।